ডিসি ইউনিভার্সেই থাকছে জনপ্রিয় ‘ব্যাটম্যান’ চরিত্র!

সম্প্রতি শোনা যাচ্ছিল যে, পরিচালক ম্যাট রিভসের ‘দ্যা ব্যাটম্যান’ ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্সের অংশ হবে না। কিন্তু শেষ পর্যন্ত সব শঙ্কার অবয়াসান ঘটিয়ে এই গুঁজবকে উড়িয়ে দিলেন এই নির্মাতা। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে ধারাবাহিক টুইটে এই নির্মাতা নিশ্চিত করে বলেন, তার নির্মিত সিনেমা ডিসি ইউনিভার্সের ‘জাস্টিস লীগ’ এবং ‘ওয়ান্ডার ওম্যান’ এর অংশ হবে।

এ প্রসঙ্গে তিনি বলেন, .”ব্যাটম্যান সিনেমার গল্প শুধু ব্যাটম্যানকে নিয়ে – আমার এই মন্তব্যেকে ভুলভাবে উপাস্থাপনের কারনে এই আলোচনা জন্ম নিয়েছে। ” তিনি আরো বলেন, “দ্যা ব্যাটম্যান সিনেমাটি ডিসি ইউনিভার্সের ছবিই হবে। শুধু তাই নয় ব্যাটম্যান চরিত্রটি জাস্টিস লীগ এর অংশ হয়ে আসবে পর্দায়।”

হলিউড রিপোর্টের একটি প্রতিবেদন অনুযায়ী ম্যাট রিভস ব্যাটম্যান সিনেমাটিকে ওয়ার্নার ব্রোসের প্রযোজনায় করতে চাচ্ছেন। কিন্তু এটাকে ভূল ব্যাখ্যা আখ্যায়িত করে তিনি বলেন, “আসলে সিনেমাটিকে ব্যাটম্যানের একক সিনেমা বলা হয়েছিলো।”

এদিকে ব্যাটম্যান সিনেমা নিয়ে আলোচনা আর গুঁজব চলছেই। এরমধ্যে শোনা যাচ্ছে ব্যাটম্যান অভিনেতা বেন এফ্লেক ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্স ছাড়তে চাচ্ছেন। কিন্তু এই খবরও শেষ পর্যন্ত গুঁজব হিসেবে থেকে গেছে। খুব শীঘ্রই আগামী নভেম্বরে ব্যাটম্যানকে দেখা যাবে ‘জাস্টিস লীগ’ সিনেমায়। এই ছবিতে ব্যাটম্যান চরিত্রে অভিনয় করছেন বেন এফ্লেক।

Comments

comments

Scroll To Top