ঢাকা অ্যাটাক ছবি নিয়ে উচ্ছ্বসিত শুভ ও মাহি

আরেফিন শুভ ও মাহিয়া মাহি জুটির তৃতীয় ছবি ‘ঢাকা অ্যাটাক’। ছবিটি এখনও সেন্সর ছাড়পত্র পায়নি। তার আগেই আগামী ৬ অক্টোবর মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। শুধু দেশেই নয়, ছবিটি আরব আমিরাত, কানাডা, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, অস্ট্রেলিয়াসহ ইউরোপের বিভিন্ন দেশে মুক্তি দেয়া হবে। প্রচার-প্রচারণার কাজে ইতিমধ্যে নেমে পড়েছেন ছবির নায়ক-নায়িকা।

এর ধারাবাহিকতায় আগামী ২৮ সেপ্টেম্বর এফডিসিতে দেশের চলচ্চিত্রবিষয়ক বিনোদন সাংবাদিকদের সঙ্গে আড্ডা দেবেন শুভ ও মাহি। প্রচারণার কাজের অংশ হিসেবে গণমাধ্যমে কভারেজের জন্য ফটোশুটেও অংশ নেবেন তারা।

এ প্রসঙ্গে শুভ বলেন, “ঢাকা অ্যাটাকের প্রচারের কাজে আগেই নেমেছি। এখন আলমগীর স্যারের ‘একটি সিনেমার গল্প’র শুটিং থাকায় খুব একটা থাকতে পারছি না। আগামী কয়েকদিনের মধ্যেই শুটিং শেষ হবে। এরপর ঢাকা অ্যাটাকের প্রচারণায় পুরোদমে নেমে পড়ব। ২৮ সেপ্টেম্বর সাংবাদিক ভাইদের সঙ্গে এফডিসিতে সময় কাটাব। তাদের সঙ্গে ছবিটির নানা বিষয়েই কথা হবে। সঙ্গে থাকবেন মাহিও।” ছবি প্রসঙ্গে মাহি বলেন, “চমৎকার গল্পের একটি ছবি এটি। অ্যাকশন ও রোমাঞ্চে ভরপুর প্যাকেজ। আশা করি দর্শক নিরাশ হবেন না।”

এর আগে ৫ আগস্ট ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার প্রমোশনাল ক্যাম্পেইনের প্রথম অংশ হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ডিজিটাল পোস্টারও প্রকাশ করা হয়। ক্রমান্বয়ে মুক্তি দেয়া হয়েছে সিনেমাটির টিজার, ট্রেলার এবং ‘টুপটাপ’ শিরোনামের একটি রোমান্টিক গান।

ছবিটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। কাহিনী লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী ছানোয়ার। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে- স্পর্শ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। এতে শুভ-মাহি ছাড়াও অভিনয় করেছেন হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ প্রমুখ। এছাড়াও বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর এবং শিপন মিত্রকে।

Comments

comments

Scroll To Top