তবে কি ভাঙছে সিদ্ধার্থ-আলিয়া’র প্রেম!

alia-bhatt-siddharth-malhotra-song-still-from-kapoor-sons-740x486_1458114240_725x725

আলিয়া ভাট আর সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের বিষয় বিটাউনে নতুন কিছু নয়। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে তাদের মধ্যকার এই প্রেম সম্পর্ক নাকি ভালো যাচ্ছে না। আর এই জন্য নাকি দায়ী আলিয়া নিজে।

ঘটনার শুরু সুনীল শেঠির মেয়ের জন্মদিনের পার্টি থেকে। পার্টিতে নাকি আলিয়া এমন আচরণ করছিলেন যে সিদ্ধার্থের তা নাকি ভালো লাগে নি। আর তাই তিনি আলিয়াকে সামলানোর চেষ্টা করেছিলেন।কিন্তু, সিদ্ধার্থের এই অভিভাবকসুলভ আচরণ পছন্দ হয়নি আলিয়ার। এই নিয়ে সিদ্ধার্থের সঙ্গে সবার সামনেই ঝগড়া শুরু করেন। এর পর রেগে সিদ্ধার্থ পার্টি থেকে বেরিয়ে যান।

আর এই খবর পুরনো হওয়ার আগেই ঘটনার দিন কয়েকদিন ঘটে আরেক ঘটনা। আরেক পার্টিতে প্রাক্তন প্রেমিক আলি দাদারকারের সঙ্গে ঘনিষ্ঠভাবে কথা বলছিলেন আলিয়া ভাট। আলিয়ার সঙ্গে আলির এমনভাবে কথা বলায় অসন্তুষ্ট ছিলেন সিদ্ধার্থ। এই নিয়ে আলিয়াকে কথাও শুনিয়েছেন তিনি।

আর সম্প্রতি করণ জোহরের দেওয়া এক পার্টিতেও ঝগড়া হয় আলিয়া ও সিদ্ধার্থের। একসঙ্গে পার্টি থেকে বের হলেও দু’জনে আলাদা আলাদা গাড়িতে বেরিয়ে যান। যে ভাবে আলিয়া ও সিদ্ধার্থ তর্কে জড়াচ্ছেন তাতে দু’জনের সম্পর্কে ভাঙন এসে গিয়েছে বলে দাবি করছেন বলিউডের বোদ্ধারা।

তাদের দুজনের সম্পর্কের এমন অবস্থা নিয়ে যখন বিটাউন মাতামাতি করছেন তখন তাদের মুখ থেকে এই বিষয় নিয়ে আর কোন কথা শোনা যায় নি।

Comments

comments

Leave a Reply

Scroll To Top