তাপসী পান্নুকে নিয়ে অনুভব সিনহার নতুন সামাজিক থ্রিলার

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু ইতিমধ্যে বলিউডে পরিচিত নাম। ‘পিংক’, ‘বেবী’ এবং ‘নাম শাবানা’ দিয়ে তিনি প্রমান করেছেন তার গ্রহণযোগ্যতা। এই মুহুর্তে অচিনয় করছেন বরুন ধাওয়ানের বিপরীতে কমেডি ছবি ‘জরুয়া ২’ সিনেমায়।

এদিকে সম্প্রতি জানা গেছে অনুভব সিনহা পরিচালিত নতুন একটি সামাজিক থ্রিলার ধর্মী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। ‘মুল্ক’ শিরোনামের এই সিনেমায় তাপসী পান্নুকে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের সাথে। এছাড়াও সিনেমাটির একটি চরিত্রে দেখা যাবে প্রতিক বাব্বরকেও।

বাস্তব গল্পের উপর ভিত্তি করে নির্মিত এই ছবিতে তাপসী একজন পুত্রবধূর চরিত্রে অভিনয় করবেন। নিজের শ্বশুর বাড়িকে চলমান একটি বিতর্ক থেকে মুক্তি দিয়ে পুরনো সম্মান ফিরিয়ে দিতে পড়বেন এই অভিনেত্রী।

মুম্বাই মিররে প্রকাশিত একটি রিপোর্টে বলা হয় যে, ভারানাসি এবং লকনোতে শুটিং হবে সিনেমাটির। আগামী অক্টবোর-নভেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানায় মুম্বাই মিরর।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক অনুভব সিনহা বলেন, “আমার নিজের শহর ভারানাসিকে কেন্দ্র করে গরে উঠেছে থ্রিলার ধর্মী এই সিনেমা। আমি অনেকদিন থেকে পরিচালনায় থাকলেও নিজের এলাকা নিয়ে কিছু করা হয়নি। তাপসী, ঋষি এবং প্রতিক ছাড়াও সিনেমাটিতে অভিনয় করবেন রজত কাপুর। একটি সত্য ঘটনার উপর ভিত্তি করে নির্মিত হভে সিনেমাটি।”

পরিচালক অনুভব সিনহার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিলো ‘তুম বিন ২’। এর আগে অনুভব সিনহা ‘দশ’, ‘ক্যাশ’ এবং ‘রা ওয়ান’ এর মত সিনেমা পরিচালনা করেছেন।

Comments

comments

Scroll To Top