তাপসী পান্নুর বদলে জনের নায়িকা কৃতি শ্যানন!

গত সপ্তাহেই মুক্তি পেয়েছে কৃতি শ্যানন অভিনীত ‘রেরিলী কি বরফি’। বক্স অফিসে সাধারণ মানের ব্যবসা করলেও কৃতি শ্যননের ক্যারিয়ারে ভালোই প্রভাব ফেলেছে সিনেমাটি। সিনেমাটি মুক্তির পর বলিউডের অন্যতম সম্ভাবনাময়ী তারকাদের একজন তিনি।

এদিকে জানা গেছে, জন আব্রাহামের বিপরীতে একটি ছবিতে দেখা যেতে পারে কৃতি শ্যাননকে। ভারতীয় পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, জন ব্রাহাম অভিনীত একটি স্প্যানিশ ছবির বলিউড রিমেকে তাপসী পান্নুর বদলে অভিনয় করছেন কৃতি। স্প্যানিশ থ্রিলার ‘ইনভিসিবল গেস্ট’ সিনেমার রিমেকে এর আগে তাপসী পান্নুর অভিনয় করার কথা ছিলো।

অন্যদিকে, আরো কিছু প্রতিবেদনে বলা হচ্ছে, সিনেমাটি তাপসী পান্নু সাইন করেননি তার তাকে সরিয়ে কৃতির অভিনয়ের কথা অযৌক্তিক। সিনেমাটির সাথে সম্পৃক্ত একটি সূত্র থেকে জানা গেছে, একজন তরুণ ব্যবসায়ী এবং বান্ধবীর কারনে তার একজন অপরাধী হয়ে উঠার গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি।

উল্লেখ্য যে, খুব শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে তাপসী পান্নু অভিনীত ‘জড়ুয়া ২’ সিনেমা। ১৯৯৭ সালের সালমান খান অভিনির সুপার হিট সিনেমা ‘জড়ুয়া’ এর রিমেক এই ছবি। সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন বরুন ধাওয়ান। সম্প্রতি সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। আর সিনেমাটি পরিচালনা করেছেন আসল ‘জড়ুয়া’র পরিচালক ডেভিড ধাওয়ান।

Comments

comments

Scroll To Top