তেত্রিশতম জন্মদিনে ফেসবুকে এলেন ক্যাটরিনা

2016_07_16_19_21_55_WeGnv30SUU3MSNZK5M8IdIqydMtl6A_original

সুনীল গঙ্গোপাধ্যায়ের একটি বিখ্যাত কবিতা ‘কেউ কথা রাখেনি’। তার কবিতার একটা অতিপরিচিত লাইন, তেত্রিশ বছর কেটে গেল কেউ কথা রাখেনি। কিন্তু সুনীলের কবিতার মানুষটির সাথে কেউ কথা না রাখলেও কথা রাখলেন বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ!

বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ। ফেসবুক টুইটারের মাধ্যমেই তারকারা আজ তাদের ভক্ত অনুরাগীদের মাধ্যমে বার্তা ছড়িয়ে দিতে পারেন। অথচ জনপ্রিয় সোশাল মাধ্যম ফেসবুকে এতোদিন ছিলেনই না বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। যদিও ভক্ত অনুরাগীদের উদ্দেশে আগেই বলে রেখেছিলেন যে তিনিও ফিরছেন ফেসবুকে! আর ভক্তদের কাছে সোশাল মাধ্যমে ফেরার কথা রাখলেন নিজের তেত্রিশ বছর বয়সেই!

হ্যাঁ। ১৬ জুলাই ৩৩ বছরে পা রাখলেন ‘এক থা টাইগার’ খ্যাত তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আর নিজের তেত্রিশতম জন্মদিনে একইসঙ্গে ফেসবুকেও প্রথমবারের মত নাম লেখালেন তিনি।

১৫ জুলাই দিবাগত রাতে মুম্বাইয়ের সি-ফ্যাসিং অ্যাপার্টমেন্টে তেত্রিশতম জন্মদিনের শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন বলিউডের নামিদামি তারকারাও। এরমধ্যে করন যোহর, সিদ্ধার্থ মালহোত্রা, আদিত্য রায় কাপুর, সালমানের বোন আলভিরা খান, নির্মাতা কবির খান এবং আলিয়া ভাটকে দেখা গেছে।

আমন্ত্রিত তারকা অভিনেতা-অভিনেত্রীদের সাথে নিজের তেত্রিশতম জন্মদিনের কেক কাটা ছাড়াও এদিনই আনুষ্ঠানিকভাবে নিজের ফেসবুক অ্যাকাউন্টও চালু করেন তিনি। জন্মদিনে ভক্তদের জন্য ক্যাটরিনার তরফ থেকে এটাকে উপহারই বলা হচ্ছে।

কারণ ভক্তরা এতদিন এই তারকা অভিনেত্রীকে সোশ্যাল মাধ্যমেই সত্যিই প্রচণ্ড মিস করেছেন। এরইমধ্যে ক্যাটরিনার ফেসবুক অ্যাকাউন্ট ভেরিফায়েড হয়ে গেছে।

অন্যদিকে শুক্রবার রাতে ক্যাটরিনার জন্মদিনের পার্টিতে প্রাক্তন প্রেমিক সালমান খান না যেতে পারলেও তার বোন আলভিরাকে দেখা গেছে। তাছাড়া সালমান না গেলেও এরইমধ্যে সালমান তার ফেসবুক পেইজ থেকে ক্যাটরিনাকে সোশ্যাল সাইটে যোগ দেয়ার জন্য অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, সুপারস্টার অভিনেতা সালমান খানের হাত ধরেই বলিউডে প্রবেশ করেন ক্যাটরিনা কাইফ। ২০০৩ সালে অভিনয় জগতে পা রাখলেও অক্ষয় কুমারের সঙ্গে সালাম নমাস্তে এবং ওয়েলকাম সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন। এরপর সালমান খানের সঙ্গে পার্টনার, আরেক প্রাক্তন প্রেমিক রনবীর কাপুরের সঙ্গে ‘আজম প্রেম কি গুজব কাহিনী’ দিয়ে জনপ্রিয়তাও অর্জন করে নেন। বলিউডে ইতিমধ্যে সালমান,আমির ও শাহরুখ খানের সাথেই অভিনয় করার গৌরব অর্জন করেন তিনি।

Comments

comments

Leave a Reply

Scroll To Top