তেলেগু রিমেকের ঘোষণা দেবাশীষের

চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস তিন বছর পর নির্মাণ শুরু করেছেন তার চতুর্থ ছবি ‘চল পালাই’। ছবিটির শুটিং শেষ হবার আগেই আরেকটি ছবির ঘোষণা দিলেন তিনি। নাম ‘তেজ’। শুরু করবেন মধ্য আগস্টে। ছবিটি একটি তেলেগু ছবির রিমেক বলে জানালেন দেবাশীষ।

‘চল পালাই’য়ের শুটিং পঞ্চাশ শতাংশ শেষ হয়েছে। আগস্টের প্রথম সপ্তাহ থেকে টানা ১০-১৫ দিন শুটিং করে সপ্তাহখানেকের বিরতি নিয়ে শুরু করবেন ‘তেজ’।

‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ’ নির্মাতা বলেন, “আমি ছবিটি তেলেগু ‘অকাডু (okkadu)’ অবলম্বনে নির্মাণ করছি। তবে চেষ্টা থাকবে মূল ছবিটির তুলনায় ভাল কিছু উপহার দেওয়ার।” কিন্তু ১৪ কোটি রূপির ছবিটির সাথে আপনার স্বল্প বাজেটের ছবি পারবে কীভাবে? ‘বাজেটতো অনেক বড় ফ্যাক্টর। কিন্তু তাই বলে ইচ্ছে থাকলে কম বাজেটেও অনেক ভাল ছবি বানিয়ে দেখানো যায়।’ বললেন দেবাশীষ।

‘তেজ’-এর প্রধান চরিত্রে অভিনয় করবেন আসিফ নূর ও তানিয়া বৃষ্টি। ছবিটির কাহিনী শান্তনু শ্রীবাস্তব (হিন্দি রিমেক)। কাহিনী বিন্যাস ও সংলাপ লিখছেন ‘লাভ ম্যারেজ’খ্যাত দিল মোহাম্মদ দিল। গান লিখছেন সুদীপ কুমার দীপ। সঙ্গীত পরিচালনা করছেন ইমন সাহা। নৃত্য পরিচালনা করবেন সাইফ খান কালু। আইকন এন্টারটেনমেন্টের প্রযোজনায় ও গীতি কথাচিত্রের পরিবেশনায় ছবি নির্মিত হবে।

উল্লেখ্য তেলেগু ‘অকাডু’ ছবিটি ২০০৩ সালে মুক্তি পায়। গুণ শেখর পরিচালিত ছবিটিতে অভিনয় মহেশ বাবু, ভূমিকা চাওলা ও প্রকাশ রাজ। ছবিটি আটটি শাখায় ‘নন্দী অ্যাওয়ার্ড’ ও চারটি শাখায় ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড দক্ষিণ’ লাভ করে।

এছাড়া ‘অকাডু’ ২০০৪ সালে তামিল ভাষায় ‘গিল্লি’,  ২০০৬ সালে কান্নাডা ভাষায় ‘অজয়’, বাংলায় ২০০৮ সালে ‘জোর’ ও ২০১৫ সালে হিন্দিতে ‘তিভার’ নামে রিমেক হয়।

Comments

comments

Leave a Reply

Scroll To Top