‘দাঙ্গাল’ প্রতিক্রিয়াঃ আমিরের পা ছুঁতে চান রাম গোপাল

amir1483007928

১৯৯৫ সালে আমির খানকে নিয়ে রঙ্গিলা  শিরোনামের একটি সিনেমা নির্মাণ করেছিলেন ভারতীয় নির্মাতা রাম গোপাল ভার্মা। ওই সময় তাদের মধ্যে মতের মিল না হওয়ায় এ নির্মাতা পরবর্তীতে জানিয়েছিলেন আমিরকে নিয়ে আর সিনেমা নির্মাণ করবেন না তিনি।

দুই দশক পর দাঙ্গাল সিনেমা দেখে আমিরের প্রশংসায় পঞ্চমুখ তিনি। এমনকি এ অভিনেতার পা ছুঁতেও চেয়েছেন ৫৪ বছর বয়সি এ নির্মাতা।

দাঙ্গাল সিনেমা দেখার পর নিজের অভিব্যক্তি জানিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে কয়েকটি টুইট করেন রাম গোপাল ভার্মা। তার একটি টুইটে তিনি লিখেছেন, ‘অসাধারণ আন্তরিকতা যা সব সময় তার মধ্যে রয়েছে, তবে দিন দিন অসম্ভবভাবে তা বেড়েই চলেছে, এজন্য আমিরের পা ছুঁতে চাই।’

তিনি আরো বলেন, অন্য খানেরা ভাবেন দর্শকরা কিছুই বুঝে না। কিন্তু দর্শকদের প্রতি ‘পিকে’ অভিনেতা বরাবরই শ্রদ্ধাশীল। গোপালের মতে, ভারতকে সিরিয়াসভাবে নিতে আমির খানের ছবি বিশ্বকে বাধ্য করেছে। অন্য খানদের সিনেমা দেখলে ভারতকে পশ্চাদমুখীই মনে হয়।

‘দঙ্গল’ দেখে রাম গোপালের মনে হয়েছে— অন্য খানসহ পুরো ইন্ড্রাস্টির উচিত জিমন্যাস্টিকস, মার্শাল আর্টস শেখা এবং নিজেদের আঘাত করা। নিতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ মুক্তি পেয়েছে ২৩ ডিসেম্বর। সিনেমাটি ৬ দিনে ভারতে আয় করেছে ১৭০ কোটি রুপির বেশি।

বর্তমানে ‘সরকার’-এর নতুন সিক্যুয়াল নিয়ে ব্যস্ত আছেন রাম গোপাল। সিনেমাটিতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও ইয়ামি গৌতম।

 

Comments

comments

Leave a Reply

Scroll To Top