‘দিল দিল দিল’ গানে শাকিব-বুবলির নতুন মাইলফলক

গত কোরবানির ঈদে ইউটিউবে প্রকাশিত হয়েছিল শামীম আহমেদ রনি পরিচালিত ছবি ‘বসগিরি’র ‘দিল দিল’ গানটি। চমৎকার কথামালায় সাজানো এই গানের শাকিব খান ও বুবলির নাচ রীতিমত চমকে দিয়েছিল সবাইকে। এবার নতুন আরো একটি মাইলফলক স্পর্ষ করলো এই গান।

ললিপপের ইউটিউব চ্যানেলে প্রকাশিত এ গানটি তখন মাত্র ১ দিনেই ২ লাখেরও বেশিবার দেখেছিল দর্শকরা। এ বছরের ১২ মার্চ গানটি এক কোটি ইউটিউব ভিউয়ের ঘর অতিক্রম করে কোনো বাংলাদেশি সিনেমার গান হিসেবে। এবার গানটি দু’কোটির ঘর অতিক্রম করতে যাচ্ছে। এজন্য দরকার মাত্র আর পাঁচ লাখ ভিউ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত গানটি দেখে ফেলেছেন ১ কোটি ৯৪ লাখ ৭৭ হাজার ৫৩২ জন দর্শক। আর মাত্র সাড়ে ৫ লাখ দর্শক হলে প্রথম বাংলা গান হিসেবে ইউটিউবে ২ কোটির মাইলফলক স্পর্শ করবে ‘দিল দিল দিল’।

এ প্রসঙ্গে নিজের ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়েছেন বুবলি। তিনি লিখেছেন, সবাইকে অভিবাদন !! ইউটিউব চ্যানেলে প্রথম এবং একমাত্র বাংলা গান হিসেবে ২ কোটির মাইলফলক উদযাপনের জন্য প্রস্তুত থাকেন…

‘দিল দিল দিল’ গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান এবং কনা। গানের কথা লিখেছেন কবির বকুল। সুর করেছেন শওকত আলী।

বলিউডের আদিল শেখের কোরিওগ্রাফিতে ‘দিল দিল দিল’ গানটি থাইল্যান্ডের বিভিন্ন মনোরম লোকেশনে দৃশ্য ধারণ করা হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।

ইতোমধ্যে কোটির ঘর ছুঁয়েছে ইমরানের ‘চলতে চলতে’ ও মিনার রহমানের ‘ঝুম’। সিনেমার গান হিসেবে এ রেকর্ডে প্রথম যুক্ত হয় ‘দিল দিল দিল’। এরপর যুক্ত হয় ‘অগ্নি টু’র ‘ম্যাজিক মামুনি’ ও ইমরানের ‘ফিরে আসো না’সহ বেশ কিছু গান।

Comments

comments

Scroll To Top
0