দুর্গা পূজায় আসছে অঙ্কুশ-নুসরাতের নতুন ছবি

আসছে দুর্গা পূজায় টালিউডে মুক্তি পেতে যাচ্ছে ‘দুগ্গা মাই কি’৷ জনপ্রিয় নায়ক অঙ্কুশ ও সেনসেশনাল নায়িকা নুসরাত জাহান জুটি হয়েছেন ছবিতে। পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। গেলো ঈদের দিন থেকে শুরু হয়েছিল এ ছবির শুটিং। ‘দুগ্গা মাই কি’ এ জুটির তৃতীয় ছবি যা দুর্গা পূজায় মুক্তি পেতে যাচ্ছে। আগের ছবিগুলো ভালো ব্যবসা করা নতুন ছবি নিয়েও বেশ আশাবাদী অঙ্কুশ-নুসরাত।

নুসরাত বললেন, ছবিতে ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ। যেখানে মিনিটে তাকে ৪০টি মিথ্যা কথা বলতে দেখা যাবে তাকে। মজা করে অঙ্কুশ বলেন, এ চরিত্রে অভিনয়ের জন্য আমাকে কোনো ওয়ার্কশপ করতে হয়নি।

ছবির নায়িকা নুসরাতের চরিত্রের নাম উমা। দুর্গার অপর নাম হলো উমা। কমেডি-রোমান্টিক ধাঁচের ছবিটি সবার ভালো লাগবে আশা নুসরাতের।

এদিকে ক’দিন আগে মুক্তি পেয়েছে এই ছবির গান ‘হতে পারে না’। এটি একটি প্রেমের গান। এ গানে অঙ্কুশ-নুসরাতের প্রেম দেখানো হয়েছে। এছাড়াও বাঙালির দুর্গা পূজারও বেশ কিছু দৃশ্য রয়েছে। এরই মধ্যে গানের ভিউয়ার্স ৩ লাখ ছাড়িয়েছে।

গানে সুর দিয়েছেন অরিন্দম। কণ্ঠ দিয়েছেন প্রস্মিতা। দৃশ্যায়নেও চমক রয়েছে। অঙ্কুশ ও নুসরাতকে প্রথমবারের মতো সম্পূর্ণ ভিন্ন এক লুকে দেখা গেছে।এর আগে আমি যে কে তোমার, হরিপদ ব্যান্ডওয়ালা, জামাই ৪২০, খিলাড়ি সিনেমায় জুটি হয়েছিলেন অঙ্কুশ-নুসরাত।

Comments

comments

Scroll To Top