‘দৃষ্টিকোণ’ নিয়ে ফিরছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি

কলকাতার সিনেমার অন্যতম আলোচিত জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা। অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে নির্মাতাদের পছন্দের শীর্ষে ছিলো এই জুটি। কিন্তু অপ্রত্যাশিতভাবে মাঝে দীর্ঘ সময় একসাথে দেখা যায়নি এই দুই তারকাকে। এরপর দীর্ঘ ১৪ বছরের বিরতি ভেঙে ‘প্রাক্তন’ সিনেমার মাধ্যমে একসঙ্গে পর্দায় হাজির হন জনপ্রিয় জুটি।

নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জি পরিচালিত এ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৬ সালে ২৭ মে। এক সময়ের দর্শকপ্রিয় এই জুটি ‘প্রাক্তন’ সিনেমার মাধ্যমে আবারো ভক্তদের হৃদয়ে নতুন করে দোলা দেয়। ব্যবসায়ীকভাবে সিনেমাটি যেমন সফলতা অর্জন করে তেমনি সিনেমাপ্রেমীদের প্রশংসাও কুড়ান তারা।

শোনা যাচ্ছে আবারো একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। ‘দৃষ্টিকোণ’ শিরোনামের নতুন একটি সিনেমার মাধ্যমে এবার তাদের পর্দায় নিয়ে আসছেন নির্মাতা কৌশিক গাঙ্গুলি। এতে এ জুটিকে নতুন আঙ্গিকে ফ্রেমবন্দি করতে যাচ্ছেন তিনি। সিনেমাটিতে কৌশিকের স্ত্রী চূর্ণী গাঙ্গুলিও অভিনয় করবেন।

আগামী নভেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। কলকাতা ছাড়াও এর কাছাকাছি সমুদ্র সৈকতে শুটিং করার পরিকল্পনা করেছেন নির্মাতা।

কৌশিক গাঙ্গুলির সিনেমায় বরাবরই আলাদা স্বাদ পেয়ে থাকেন দর্শক। এবার তার সঙ্গে যুক্ত হলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। তাই সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহের মাত্রা একটু বেশি।

Comments

comments

Scroll To Top