দেশী সাজে দেখা দিলেন হ্যারি এবং সেজাল (ভিডিও)

শাহরুখ খানের মুক্তি প্রতীক্ষিত নতুন সিনেমার গানগুলো বছরের সেরা গানের তালিকায় নাম লিখাতে যাচ্ছে। ইতিমধ্যে সিনেমার তিনটি গান প্রকাশ করা হয়েছে। ‘রাধা’, ‘বিচ বিচ ম্যে’ এবং ‘সাফার’ শিরোনামের গানগুলো এরই মধ্যে শ্রোতাদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। আজ এই ছবির নতুন আরেকটি গান প্রকাশ করা হয়েছে। ‘বাটারফ্লাই’ শিরোনামের এই গানটিতে শাহরুখ খান এবং আনুশকা শর্মাকে দেখা গেছে পাঞ্জাবি সাজে।

পাঞ্জাবি সাজে হ্যারি এবং সেজালকে উদ্যাম নৃত্য করতে দেখা গেছে গানটিতে। পাঞ্জাব ভিত্তিক গানের কথায় পুরো গানটির দৃশ্যায়ন করা হেয়েছে পাঞ্জাবে। গানটিতে কণ্ঠ দিয়েছেন আমান ত্রিকা, নুরান, দেভ নেগি এবং সুনিধি চৌহান। গানটি লিখেছেন ইরশাদ কামিল এবং সুর করেছেন প্রিতম।

‘জাব হ্যারি মেট সেজাল’ সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে পর্দায় আসছেন শাহরুখ খান এবং আনুশকা শর্মা। এর আগে এই জুটিকে ‘রাবনে বানা দি জোরি’ এবং ‘জাব তাক হ্যা জান’ সিনেমায় দেখা গিয়েছিলো। একজন পাঞ্জাবি টুরিস্ট গাইদ এবং একজন গুজরাটি মেয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি।

শাহরুখ খানের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলী। আগামী ৪ঠা আগস্ট সিনেমাটি মুক্তি পাবে।

গানটি দেখতে ক্লিক করুন এখানেঃ

Comments

comments

Scroll To Top