ধর্ষণ নিয়ে মন্তব্য বিতর্ক বিষয়ে মুখ খুললেন সালমান

Salman_Khan_bg20160624124140

বলিউড সুপারস্টার সালমান খানের মুখে ধর্ষণ নিয়ে মন্তব্য শুনে সবাই ক্ষিপ্ত। ‘সুলতান’ ছবির প্রচারণার সময় বেফাঁস মন্তব্য করেন তিনি। ছবিটিতে কুস্তিগীর চরিত্রে অভিনয়ের জন্য তাকে ব্যাপক প্রশিক্ষণ নিতে হয়েছে।

ব্যস্ত সময়সূচির কারণে প্রচুর ক্লান্তিও এসেছে। সাক্ষাৎকার দিতে গিয়ে এই অবস্থাকে ধর্ষিতা নারীর সঙ্গে তুলনা করেন সালমান! স্পটবয় ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘কাজ শেষে যখন বেরোতাম, নিজেকে ধর্ষিতা নারীর মতো মনে হতো। সোজা হাঁটতে পারতাম না।’

ব্যস, আর যায় কোথায়! একজন তারকার মুখে এমন সাংঘাতিক বক্তব্য শুনে বেশিরভাগ মানুষই থ বনে যান। ভারতের জাতীয় নারী কমিশন তাকে ক্ষমা চাওয়ার জন্য সাতদিনের আলটিমেটাম দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাকে সবাই ধুয়ে দিয়েছে। ইনসেনসিটিভ সালমান হ্যাশট্যাগ ছিলো টুইটার ট্রেন্ডিংয়ে। তার বাবা সেলিম খান ছেলের হয়ে ক্ষমা চান টুইটারে।

ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি (আইফা) অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে অংশ নিতে বৃহস্পতিবার (২৩ জুন) স্পেনের মাদ্রিদে যাওয়ার পথে বিমানবন্দরে সালমানকে বাগে পেয়ে সাংবাদিকরা জানতে চান, ওই মন্তব্য করায় তিনি ক্ষমা চাইবেন কি-না। তিনি কোনো প্রতিক্রিয়া জানাননি।

মাদ্রিদে গিয়ে এ নিয়ে মুখ খুলেছেন সালমান। ৫০ বছর বয়সী এই তারকা রসিকতা করে বলেন, ‘জানি বেশি সময় নিয়ে নিচ্ছি। আমাকে দ্রুত শেষ করতে হবে।’ এক মেয়ে ভক্ত চিৎকার দিয়ে বলেন, ‘না-না। আরও বলুন!’ তখন সালমান বলেন, ‘আমাকে অবশ্যই অল্পতে শেষ করতে হবে। ঝামেলা থেকে দূরে থাকতে কম কথা বলা উচিত আমার।’

আইফার ১৭তম আসরে ;বজরঙ্গি ভাইজান’ ছবির জন্য সেরা অভিনেতা বিভাগে মনোনয়ন পেয়েছেন সালমান। গত বছর গাড়িচাপা দিয়ে পথচারি মেরে ফেলা ও আহত করার অভিযোগ থেকে রেহাই পান সালমান। তবে হরিণ শিকারের মামলা এখনও তার ওপর ঝুলছে।

Comments

comments

Leave a Reply

Scroll To Top