নতুন ছবির পোস্টার প্রকাশ করলেন পরিচালক মামুন

13932833_10202042969753550_2150583235213901891_n

দ্রুত সিনেমা নির্মাণ ও মুক্তি দেওয়ার ক্ষেত্রে অনন্য মামুনের সুনাম আছে। আবারো তেমনটা দেখালেন এ নির্মাতা। মাস দুয়েক আগে ঘোষণা দিয়ে টানা শুটিংয়ে শেষ করলেন নতুন সিনেমা ‘আমি তোমার হতে চাই’।

বৃহস্পতিবার অনন্য সিনেমাটির প্রথম পোস্টার শেয়ার করলেন অনলাইনে। আর দর্শকদের মতামত জানতে চা্ইলেন। পোস্টারে পাওয়া বেশিরভাগ মন্তব্যই ইতিবাচক।

সিনেমার নাম ও পোস্টারের মধ্যে দর্শক কিছুটা অমিলই পাবেন। ‘আমি তোমার হতে চাই’-এর মত রোমান্টিক নামের সঙ্গে পোস্টার থিমেটিক মনে না হওয়াকে চমক আকারেই দেখা যেতে পারে। তবে ছবির গল্পের সঙ্গে পোস্টারের মিল পাবেন।

পোস্টারে প্রাধান্য পেয়েছেন বাপ্পী। পিস্তল হাতে তাকে রাগী চোখে-মুখে দেখা যাচ্ছে। সাজ-পোশাক থেকে বলতে হয় বাপ্পীকে এতটা স্মার্ট আগে লাগেনি। এক পাশে আছেন মিশা সওদাগর, যার চাহনিতে রয়েছে দর্শকের জন্য বিভ্রান্তকর নিস্পৃহ ভাব। আর আছেন বিদ্যা সিনহা মিম। সানগ্লাস পরা মিমের অনুভূতি বোঝা ভার! তবে তাকে দুর্দান্ত লাগছে। সব মিলিয়ে সরল অথচ চমৎকার একটি পোস্টার পাওয়া গেল।

রোমান্স ও অ্যাকশনের জটিল আভাস পাওয়া যায় সিনেমাটির টাইটেলে। ‘আমি তোমার হতে চাই’ নামের নকশায় পাওয়া যায় গিটার ও পিস্তলের সহাবস্থান।

সিনেমাটির গল্প সম্পর্কে অনন্য মামুন জানান, মূলত একজন গ্যাংস্টারের বদলে যাওয়ার কাহিনী দেখবে দর্শক। যে কি-না ঘটনাচক্রে গায়কে পরিণত হয়। তখন তার জীবনে আসে প্রেম। কাহিনী লক্ষ্য করলে ‘আমি তোমার হতে চাই’-এর পোস্টারের সঙ্গতি আবিষ্কার করা যায়। প্রশ্ন হল, সব দর্শক কি সিনেমাটির কাহিনী জানেন?

‘আমি তোমার হতে চাই’ সিনেমার মাধ্যমে ‘সুইট হার্ট’ ও ‘দাগ’-এর পর আবারো জুটি হলেন বাপ্পী ও মিম। অনন্যর শেয়ার করা কিছু ছবিতে ইতোমধ্যে দর্শক তাদের নতুন অবতারে দেখেছেন। তাদের সঙ্গে আরো আছেন দিপালী, সাঞ্জু জন ও মনিরা মিঠু। সিনেমাটির চিত্রনাট্য নির্মাতার, সংলাপ লিখেছেন সোমেশ্বর অলি।

ঢাকা, কক্সবাজার শুটিং শেষে সম্প্রতি নেপাল যায় ‘আমি তোমার হতে চাই’ ইউনিট। সেখানে একটি আইটেম গানের দৃশ্যায়নও হয়, অংশ নেন বলিউডের অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সবকিছু ঠিক থাকলে চলতি বছর মুক্তি পাবে ‘আমি তোমার হতে চাই’।

Comments

comments

Leave a Reply

Scroll To Top