নতুন পরিচয়ে আসছেন কেটি হোমস

LOS ANGELES, CA - MAY 19: Actress Katie Holmes arrives at the opening night of "Beauty Culture" at the Annenberg Space for Photography on May 19, 2011 in Los Angeles, California. (Photo by Kevin Winter/Getty Images)

টম ক্রুজ হলেন একজন মার্কিন চলচ্চিত্র অভিনেতা ও পরিচালক। ১৮ই নভেম্বর, ২০০৬ তিনি অভিনেত্রী কেটি হোমসকে বিয়ে করেন। ২০১২ সালে হোমস বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন। একই বছর তাদের উকিলের মাধ্যমে বিচ্ছেদটি চুড়ান্ত হয়। টম ক্রুজের স্ত্রী, পরিচয়ের আড়ালেই হারিয়ে যেতে বসেছিল তার নিজের শিল্পীসত্তা। এমনকি দুজনের ছাড়াছাড়ি হওয়ার পরও। কেটি হোমস যেন অবশেষে ফিনিক্স পাখির মতো জেগে উঠলেন।

নতুন এক পরিচয়ে এবার হাজির হচ্ছেন তিনি। আর পরিচালক হিসেবে তার এই আবির্ভাব হচ্ছে বেশ সাড়া জাগিয়েই। হোমসের প্রথম ছবি অল উই হ্যাড রীতিমতো ধন্য ধন্য ফেলে দিয়েছে চারদিকে। পরিচালনার পাশাপাশি ৩৭ বছর বয়সী হোমস ছবিতে নেশাগ্রস্ত, ছন্নছাড়া গৃহহীন এক মায়ের ভূমিকায় অভিনয়ও করেছেন। বলা হচ্ছে, এটাই হোমসের ক্যারিয়ারের সেরা অভিনয়।

ছবিটিতে হোমস অভিনয় করেছেন রিটা নামের ভাগ্যবিড়ম্বিত এক নারীর ভূমিকায়। প্রেমিকের বাড়ি থেকে পালিয়ে নিজের কিশোরী মেয়েকে নিয়ে ভাঙাচোরা একটি গাড়িতে করে ভাগ্যকে পিছু তাড়া করার গল্প নিয়েই এই ছবি। ছবির আরেক অভিনেত্রী জুডি গিয়ার বলেছেন, আমি ওর সঙ্গে আরও অনেক কাজ করতে চাই। ও অসাধারণ এক পরিচালক।

Comments

comments

Leave a Reply

Scroll To Top