নাচে-গানে লন্ডনে চলছে শাকিব-শুভশ্রীর রোমান্স

‘নবাব’ সিনেমার ব্যাপক সাফল্যের পর যৌথ প্রযোজনার নতুন ছবি ‘চালবাজ’ এর শুটিং করতে এখন লন্ডনে আছেন সুপারস্টার শাকিব খান এবং কলকাতার শুভশ্রী গাঙ্গুলী। সেখানে সিনেমার একটি গানের দৃশ্যে দেখা গেছে এই জুটিকে। সম্প্রতি প্রাকাশিত হলো অনলাইনে একটি ছবিতে খালি রাস্তায় গানের তালে শাকিব-শুভশ্রীর পা মেলানোর দৃশ্য দেখা গেলো।

গত ৬ সেপ্টেম্বর শুটিংয়ের জন্য লন্ডনে পাড়ি জমায় পুরো ‘চালবাজ’ টিম। সেখানে গিয়েই পুরোদমে শুটিং শুরু হয় ছবিটির। লন্ডনে শ্যুটিং চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। এরমাঝখানে ১৫ সেপ্টেম্বর মধ্যপ্রাচ্যের দেশ ওমানে একটি কনসার্টে অংশ নিয়ে ফের লন্ডনে উড়ে যাবেন শাকিব ও অনন্য মামুন।

জানা গেছে, লন্ডনের দৃষ্টিনন্দন বিভিন্ন জায়গায় গানের দৃশ্যায়নে অংশ নিচ্ছেন শাকিব খান ও শুভশ্রী। এই ছবিতে শাকিব-শুভশ্রীর লুক দেখেও আঁচ করা যাচ্ছে যে, আবারো এই জুটিকে ভিন্নভাবে দেখা যাবে পর্দায়। সপ্তাহখানেক আগে লন্ডন থেকে চার কিলোমিটার দূরে টর্কেতে শুরু হয় যৌথ প্রযোজনার এই ছবির দৃশ্যায়ন।

জুনে সিনেমাটির শুটিং শুরুর কথা ছিল। সে অনুসারে শাকিব’সহ পুরো টিম লন্ডনে যায়। কিন্তু গোল বাধায় কলকাতার ‘ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কাস অব ইস্টার্ন ইন্ডিয়া’। ফেডারেশনের দাবি, বিদেশে শুটিংয়ের ক্ষেত্রে নিয়মমাফিক ১৯জন চলচ্চিত্রকর্মীকে নিয়ে যায়নি প্রযোজক সংস্থা এসকে মুভিজ। এ নিয়ে জল অনেক দূর গড়ায়। পরে আদালতের রায় দিয়ে বিদেশি টেকনিশিয়ানদের নিয়েই কাজ শুরু হয়।

ভারতের এসকে মুভিজের সঙ্গে চালবাজ যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। ছবিটি ভারতের জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের অনন্য মামুন পরিচালনা করছেন। আরো অভিনয় করছেন- বাংলাদেশের সৈয়দ হাসান ইমাম, আমান রেজা, ভারতের রজতাভ দত্ত, বিশ্বজিৎ নাথ, সুপ্রিয় চক্রবর্তী।

Comments

comments

Scroll To Top
0