নিজেকে আগের মতো জনপ্রিয় মনে করেন না জর্জ ক্লুনি

নিজেকে এখন আর আগের মতো জনপ্রিয় মনে করেন না ‘ওশানস ইলেভেন’, ‘সিরিয়ানা’, ‘দ্য গুড জার্মান’সহ একাধিক জনপ্রিয় সিনেমার অভিনেতা জর্জ ক্লুনি। সাম্প্রতিক এক সাক্ষাতকারে বললেন এমনটাই।

২০১৪ সালে মার্কিন বংশোদ্ভূত লেবানিজ আইনজীবী আমাল আলামউদ্দিনকে বিয়ে করেন হলিউড অভিনেতা জর্জ ক্লুনি। চলতি বছরের জুন মাসে পৃথিবীতে এসেছে জর্জ ও আমাল ক্লুনি দম্পতির জমজ সন্তান এলা ও আলেকজান্ডার। সন্তান জন্মে রাজকীয় ব্যয় করে খবরের শিরোনামও হয়েছেন তারা। ‘ওশানস ইলেভেন’, ‘সিরিয়ানা’, ‘দ্য গুড জার্মান’, ‘ওশানস টুয়েলভ’, ‘সোলারিস’ সহ একাধিক জনিপ্রিয় সিনেমায় অভিনয় করে সুনাম কুড়ানো এ অভিনেতা নিজেকে আর অভিনয়ে দেখতে চান না বলেই জানান গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে।

হলিউড রিপোটার্স’কে দেওয়া সাক্ষাতকারে ৫৬ বছর বয়সি এ অভিনেতা বলেন, “প্রায় দুই বছর ধরে অভিনয় থেকে দূরে আছি। সামনে আবার কবে ক্যামেরার সামনে দাঁড়াবো তা নিশ্চিত করে বলতে পারছি না। যদি আমাকে ভালো কোনো সিনেমার জন্য প্রস্তাব করা হয় তবে নিশ্চয় কাজ করবো। তবে শুধুমাত্র ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য কোনো চরিত্রে আর অভিনয় করবো না।”

তিনি আরও বলেন, “জীবনে একটা দীর্ঘ সময় আমি অভিনয় করে কাটিয়েছি এবং সুনামের সঙ্গেই এ পেশায় কাজ করেছি। কিন্তু আমার বয়স বাড়ছে আর এটা মোটেও সুখকর কোনো অনুভূতি নয়। আমার ধারণা দর্শক আমাকে আর নায়িকাদের চুমু খেতে দেখতে চায় না।”

সর্বশেষ ২০১৬ সালে ‘মানি মনস্টার’ সিনেমায় দেখা গেছে ক্লুনিকে। জোডি ফস্টার পরিচালিত এ থ্রিলার সিনেমায় জুলিয়া রবার্টসের বিপরীতে দেখা গেছে তাকে।

Comments

comments

Scroll To Top
0