পরবর্তী সিনেমায় দেখা যতে পারে বিবাহিত বন্ডকে!

জেমস বন্ডের চরিত্রে আর অভিনয় করবেন না ঘোষণা দিয়েও শেষ পর্যন্ত বন্ড চরিত্রে দেখা যাবে ড্যানিয়েল ক্রেইগকে। তবে এই আলোচনার পর বন্ডের নতুন এই ছবি নিয়ে উঠেছে আরো একটি গুঞ্জন। সম্প্রতি অনলাইনে ফাঁস হয়েছে বন্ড সিরিজের পরবর্তী সিনেমার গুরুত্বপূর্ণ কিছু তথ্য। ফাঁস হওয়া গল্পের মাধ্যমে গুজব ছড়িয়েছে যে পরবর্তী সিনেমায় বিবাহিত অবস্থায় দেখা যেতে পারে জেমস বন্ডকে!

বন্ড সিনেমার অন্যতম আকর্ষণীয় অংশ হলো আবেদনময়ী নারীদের সঙ্গে এজেন্ট জিরো জিরো সেভেন-এর রগরগে অন্তরঙ্গতা। প্রায়ই এই অন্তরঙ্গতাকে কেন্দ্র করেই আবর্তিত হয় সিনেমার কাহিনি।

কিন্তু এই নারীদের কেউ কি হতে পেরেছেন বন্ডের জীবনসঙ্গীনি? কখনোই না। কারণ জেমস বন্ড বিশ্বের অন্যতম আকর্ষণীয় ব্যাচেলর পুরুষ, যার প্রেমে হাবুডুবু খায় গোটা নারীকূল।

সেই অসম্ভবকেই এবার সম্ভব করলেন ডক্টর ম্যাডেলিন সোয়ান। সর্বশেষ সিনেমা ‘স্পেক্টর’-এ জেমস বন্ডকে দেখা গেছে এই ম্যাডেলিন সোয়ানকে ভিলেইনদের আস্তানা থেকে উদ্ধার করতে। নতুন সিনেমার শুরুতে নাকি দেখা যাবে, ম্যাডেলিনের সঙ্গে সুখি বিবাহিত জীবন কাটাচ্ছেন বন্ড!

দাম্পত্যের সুখ অবশ্য খুব বেশিদিন সইবে না বন্ডের কপালে। কিছুদিনের মধ্যেই নিহত হবেন ম্যাডেলিন। আর প্রতিশোধের প্রতিজ্ঞা নিয়ে নতুন মিশনে নামবেন বন্ড- সংক্ষেপে এই নাকি পরবর্তী বন্ড সিনেমার গল্প।নাম প্রকাশ না হওয়া পরবর্তী এই সিনেমায় শেষবারের মতো বন্ড চরিত্রে দেখা যাবে ড্যানিয়েল ক্রেইগকে। গুজব সত্যি হলে ম্যাডেলিনের ভূমিকায় ফিরবেন ফরাসি অভিনেত্রী লেয়া সেড্যু। সিনেমা মুক্তি পাবে ২০১৯-এ।

Comments

comments

Scroll To Top