পরিশ্রমেই সফল আমি, কঙ্গনাকে কটাক্ষ করে বললেন আলিয়া

‘বলিউড স্বজনপোষণের রাজধানী’ এমনই দাবি করে একটি চ্যাট শোয়ে করন জোহরকে একহাত নিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রাণাবত। বলেছিলেন, তাঁর জীবন নিয়ে ছবি তৈরি হলে করনকে বলিউডের একজন ‘মুভি মাফিয়া’ হিসেবে দেখাবেন। যিনি ফিল্মি দুনিয়ার বাইরে থেকে আসা লোকেদের প্রতি অসহিষ্ণু এবং নাকউঁচু।

করন সেই সব খোঁচা হজম করে নিলেও চুপ থাকেননি তাঁর প্রিয় ছাত্রী আলিয়া ভাট। সম্প্রতি একটি অনুষ্ঠানে আলিয়াকে স্বজনপোষণ নিয়ে প্রশ্ন করা হলে কারওর নাম না করেই কঙ্গনার বক্তব্যের বিরুদ্ধে সরব হন তিনি। মহেশ ভাটের কন্যা আলিয়া জানিয়ে দেন, তারকা পরিবারে জন্মানোর ফলে একেবারে প্রথমে কিছু বাড়তি সুযোগ-সুবিধে পাওয়া গেলেও পরপর ছবিতে সুযোগ পাওয়ার জন্য শুধুই পারিবারিক যোগাযোগ যথেষ্ট নয়।

তিনি বলেন, কারওর নাম না করেই বলতে চাই, এমন অনেকেই অনেক তারকা-পরিবার থেকে এসে বলিউডে পা রাখেন। কিন্তু পরে আর তেমন দাগ রাখতে পারেন না। আসলে দিনের শেষে মানুষ দেখেন একজন অভিনেতাকে। তাঁর পরিবারের জনপ্রিয়তাকে নয়।

আলিয়া নিজে হাইওয়ে, উড়তা পঞ্জাব, ডিয়ার জিন্দেগির মতো ছবিতে সম্পূর্ণ আলাদা একের পর এক চরিত্রে অভিনয় করে চমকে দিয়েছেন দর্শকদের। এ দিন সাংবাদিকদের তিনি বলেন, আমি পরিকল্পনা করে ভট্ট পরিবারে জন্মাইনি। এ বিষয়টা নিয়ে আমার কিছুই করার নেই। আমি সফল, কারণ আমি পরিশ্রমী।

Comments

comments

Scroll To Top