পাকিস্তানি শিল্পীদের মনোনয়নঃ ফিল্মফেয়ার বয়কট করবেন অক্ষয়!

উরি হামলা এবং তারপর সার্জিক্যাল স্ট্রাইক। পর পর ওই ২ ঘটনায় ভারত-পাকিস্তানের সম্পর্কে একেবারে পেরেক গেঁথে গিয়েছে বলে মনে করছে বিভিন্ন মহল। ভারত-পাকিস্তানের সম্পর্কে উত্তাপ বাড়তে শুরু করায়, বলিউড ছেড়ে দেশে ফিরতে হয় পাকিস্তানি শিল্পীদের। যা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে।

রইস-এর প্রমোশনে পাক শিল্পী মাহিরা খান হাজির থাকতে পারবেন না, ওই শর্তেই শেষ পর্যন্ত এমএনএস-এর কাছে ছাড় পেয়েছে কিং খানের সিনেমা। এত কিছুর পরও এবার যা হলো, তা নিয়ে কিন্তু অনেকেই সংশয় প্রকাশ করেছেন।

২০১৭ সালের ফিল্মফেয়ারে পুরস্কারের জন্য পাকিস্তানি অভিনেতা ফওয়াদ খান সহ পাকিস্তানের ৩ জন মনোনয়ন পেয়েছেন। যার মধ্যে রয়েছেন গায়ক রাহাত ফতেহ আলি খান, কুরাত-উল-আইন বালোচ ও আতিফ আসলাম। আর ওই মনোনয়নের খবর সামনে আসতেই, শোরগোল শুরু হয়ে গেছে।

শোনা যাচ্ছে, পাক শিল্পীদের মনোনয়ন দেওয়ায়, এবারের অনুষ্ঠান নাকি বয়কট করতে পারেন অক্ষয় কুমার। অক্ষয়ের ভক্তরা নাকি ইতিমধ্যেই বিষয়টি নিয়ে ট্যুইটারে ক্ষোভ প্রকাশ করতে শুরু করেছেন। এমনকী, টাকা খাইয়ে পাক শিল্পীদের মনোনয়ন দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেছেন অক্ষয়ের অনুগামীরা।

উরির সেনা ছাউনির পর একাধিকবার হামলা হয়েছে ভারতীয় সেনা জওয়ানদের ওপর। কখনও গুলি চালিয়ে ওপার থেকে আবার কখনও জঙ্গি লেলিয়ে দিয়ে হামলা চালিয়েছে পাকিস্তান। তারপরও কীভাবে পাকিস্তানি শিল্পীদের ‘জামাই আদর’ দেওয়া হয়, তা নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

Comments

comments

Scroll To Top