‘পাঙ্কু জামাই’ নিয়ে অপু বিশ্বাস-পুষ্পিতার দ্বন্দ্ব

37499_psupita

গত বছরের ডিসেম্বরের কথা। শাকিব খান, অপু বিশ্বাস ও পুষ্পিতা পপিকে নিয়ে পরিচালক আবদুুল মান্নান শুরু করেন ‘পাঙ্কু জামাই’ ছবির শুটিং। এরই মধ্যে ছবির বেশিরভাগ কাজ শেষ হলেও বাকি আছে তিনটি গানের কাজ। অপু বিশ্বাস বেশ কয়েক মাস থেকে না থাকার কারণে পরিচালক ছবির বাকি কাজও শেষ করতে পারছেন না। এদিকে এ ছবির একটি গান নিয়ে শুরু হয়েছে নতুন দ্বন্দ্ব।

পরিচালক আবদুল মান্নান বলেন, এ ছবিতে পুষ্পিতার একটি গানকে কেন্দ্র করেই দেখা দিয়েছে জটিলতা। এ গানটি করার কথা পুষ্পিতা পপির। এখন অপু চাচ্ছেন এটি করতে। কারণ এটি তিনি না করলে ছবিতে তার গুরুত্ব কমে যাবে বলে তিনি মনে করছেন। অপু বিশ্বাস নভেম্বরে ফিরে এ গানটি করতে চান বলে জানিয়েছেন। বিষয়টি জানানোর পর পুষ্পিতা ভেবে দেখবেন বলে জানিয়েছেন। জানি না এ ছবির কাজ কবে শেষ করতে পারবো। আসছে বৈশাখে এ ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা ছিল।

এদিকে এ বিষয়ে পুষ্পিতা পপি বলেন, এ ছবিতে অপু দিদির পাশাপাশি আমার চরিত্রেরও গুরুত্ব সমান। ছবিতে আমার এ গানটি আমি অবশ্যই চাইবো। তবে শাকিব খান, অপু বিশ্বাস ও পরিচালক মিলে সিদ্ধান্ত নিলে আমার আর কী করার থাকবে। তবে আমি চাই সব ঝামেলা শেষ করে ছবির কাজ দ্রুত শেষ হোক।

‘পাঙ্কু জামাই’ ছবিটি পরিচালনা করছেন আবদুল মান্নান। এর আগে তিনি রিয়াজ ও শাবনূরকে নিয়ে ‘মন বসে না পড়ার টেবিলে’ ছবিটি নির্মাণ করেছিলেন। উল্লেখ্য, এরই মধ্যে পুষ্পিতা পপি অভিনীত ‘কখনো ভুলে যেও না’ এবং ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ছবি দুটি মুক্তি পেয়েছে। এরপর তিনি ‘প্রেম হতেই পারে’, ‘তোমাকে ভালোবেসে আমি দিওয়ানা’, ‘প্রেমের বিয়ে’, ‘আমার আত্মা তুমি’, ‘মিশন কক্সবাজার’ ও ‘বিধ্বস্ত’ ছবিতে অভিনয় করেছেন। তবে এগুলো এখনো মুক্তির অপেক্ষায় রয়েছে।

Comments

comments

Leave a Reply

Scroll To Top