পুবাইলে চলছে মিমের সাথে নেতা শাকিবের রোমান্স!

উত্তম আকাশের আমি নেতা হবো ছবির শুটিং শুরু হয়েছে গত ৩১ জুলাই। মৌসুমী ও ওমর সানী জুটিকে নিয়ে শুরু হয় শুটিং। প্রথম দিনের শ্যুটিংয়ে শাকিব খান উপস্থিত না থাকলেও আগস্টের এক তারিখ থেকে নিয়মিত ছবিটির শ্যুটিং করছেন তিনি। গত শনিবার গাজীপুরের পুবাইলে শাকিব খান ও বিদ্যা সিনহা মিম একসঙ্গে দাঁড়ান ক্যামেরার সামনে।

বছর কয়েক আগে ‘আমার প্রাণের প্রিয়া’ নামের ছবিতে সুপারস্টার শাকিব খানের বিপরীতে প্রথমবার অভিনয় করেছিলেন বিদ্যা সিনহা মিম। মাঝখানে বহুদিন হয়ে গেলেও আর কোনো সিনেমায় জুটি বেধে সিনেমা করেননি এই জুটি। তবে এবার শাকিবের বিপরীতে তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই চিত্রনায়িকা! তারমধ্যে চলমান ‘আমি নেতা হবো’ ছবির শ্যুটিংয়ে দেখা গেলো বেশ রোমান্টিক মুডে!

সিনেমাটি প্রসঙ্গে মিম একটি জাতীয় দৈনিকের সাথে আলাপকালে বলেন, “শাকিব ভাই তো অনেক বন্ধুসুলভ। মজার মানুষ। প্রথম দিন লোকেশনে ঢুকেই আমাদের সঙ্গে গল্প জুড়ে দিলেন। অনেকক্ষণ আড্ডা দিয়ে তারপর শট দিয়েছি আমরা।” তিনি আরও বলেন, “দীর্ঘদিন পর কাজ হলেও সম্পর্কে কোনো ধরনের দূরত্ব অনুভব করছি না। শট দেওয়ার সময় মনে হচ্ছিল, বোঝাপড়ার জায়গা সেই আগের মতোই আছে।”

এদিকে অনেক দিন পর একসঙ্গে কাজ হলেও অভিনয়ে মিমের ওপর শাকিব খানের আস্থা সেই আগের মতোই আছে। এ প্রসঙ্গে শাকিব বলেন, “এর আগে আমাদের আমার প্রাণের পিয়া  ছবিটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এখন মিম অভিনয়ে যেমন পরিপক্ব, তেমনি নাচেও। আশা করছি, এই ছবিও দর্শক আগেরটির মতো গ্রহণ করবেন।”

শাকিবের নায়িকা হিসেবে মিম যে তিন ছবি করতে চলেছেন সেগুলোর মধ্যে‘আমি নেতা হবো’  ছাড়াও  আছে ‘মামলা হামলা ঝামেলা’ এবং ‘কেউ কথা রাখে না’। এরমধ্যে ‘মামলা হামলা ঝামেলা’র মধ্যে আছেন আরেক নায়িকা মিষ্টি জান্নাত। এই ছবিতে শাকিব-মিম ছাড়াও অভিনয় করছেন মৌসুমী ও ওমর সানি।

Comments

comments

Scroll To Top