প্রকাশ করা হলো ‘ডেডপুল ২’তে ডমিনোর ফার্স্ট লুক

গত বছরের অন্যতম আলোচিত সিনেমাগুলোর একটি ‘ডেডপুল টু’। রায়ান রেনল্ডস অভিনীত সিনেমাটির দ্বিতীয় পর্বের শুটিং শুরু হয়েছে অনেক আগেই। এবারের পর্বে নতুন সংযোজন হচ্ছে ডমিনো চরিত্রটি, যাতে অভিনয় করেছেন জাজি বিটজ। সম্প্রতি অভিনেতা রায়ান রেনল্ডস নিজের টুইটার অ্যাকাউন্টে ডমিনো রুপী জাজি বিটজের একটি ছবি প্রকাশ করেছেন।

ডমিনোর এই ফার্স্ট লুকে একটি ডেডপুল স্যুটের উপরে কালো লেটেক্স স্যুট পরিহিত, একমাথা ঝাঁকড়া চুলের জাজি বিটজকে শুয়ে থাকতে দেখা গেছে। আগের সিনেমাটির জন্য ঠিক একই পোজে এর আগে ছবি তুলেছিলেন রায়ান রেনল্ডস। ছবিটি শেয়ার করে রায়ান লিখেন, “কিছু মানুষ আছে, যারা আসলে জানেনা রেড কার্পেটে কীভাবে হাঁটতে হয়।”

ডমিনোর পাশাপাশি সিনেমাটির আরেক চরিত্র কেব্‌ল-এর চরিত্রে দেখা যাবে অভিনেতা জশ ব্রোলিনকে- সম্প্রতি এই তথ্যও জানিয়েছেন রায়ান রেনল্ডস। এই অভিনেতার মতে শক্তিশালী মিউট্যান্ট কেব্‌ল-এর চরিত্রে ‘মহাকাব্যিক’ অভিনয় করেছেন ব্রোলিন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রেনল্ডস বলেন, “আমার মনে হয়, এটা খুবই মজার হবে। গত এক সপ্তাহ ধরে জশ ব্রোলিনের ঘুষির উপরে আছি আমি, একেবারে আক্ষরিক অর্থেই। তার অভিনয় মহাকাব্যিক পর্যায়ের হচ্ছে। কেব্‌লকেও তিনি মহাকাব্যিকরূপে তুলে আনবেন।”

২০১৬তে মুক্তি পাওয়া ‘ডেডপুল’ ছিল ইতিহাসের প্রথম আর রেটেড সুপারহিরো সিনেমা। বক্স অফিস থেকে ৭৮ কোটি ডলার উঠিয়ে আনার পাশাপশি গোল্ডেন গ্লোব-এর মতো আসরে বেশ কয়েকটি মনোনয়ন পায় সিনেমাটি। ২০১৮ সালের পয়লা জুন মুক্তি পাবে সিনেমাটি।

Comments

comments

Scroll To Top