প্রকাশ করা হলো পাইলট দেবের এক ঝলক (ভিডিও)

এবার পূজোতে মুক্তি পাচ্ছে নায়ক দেব প্রযোজিত সিনেমা ‘ককপিট’। এই সিনেমাতে দেবের বিপরীতে অভিনয় করছেন কোয়েল মল্লিক এবং রুক্মিণী মিত্র। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই ছবির ফার্স্ট লুক টিজার প্রকাশ করা হয়েছে। দেবের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারের ইউটিউব চ্যানেলে আজ প্রকাশ হয়েছে এই টিজার।

দুই মিনিটের কিছু বেশী সময় ব্যাপ্তির এই টিজারটিতে দেখা গেছে পাইলট দেবের এক ঝলক। এছাড়াও তার বাস্তবের বান্ধবীর সাথে রোম্যান্টিক দৃশ্যেও ধরা দিয়েছেন ‘চ্যাম্প’ জুটি। এছাড়াও দীর্ঘ বিরতির পর এই সিনেমার মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরছেন কোয়েল মল্লিক।

এদিকে শোনা গিয়েছিলো বাংলাদেশের রোশনও অভিনয় করেছেন সিনেমাটিতে কিন্তু দুই মিনিটের এই টিজারে দেখা যায়নি রোশনকে। এক ঝলক দেখা গেছে বাংলাদেশের অন্য অভিনেতা নাদের চৌধুরীকে। আর সিনেমাটির একটি বিশেষ চরিত্রে রুপদানকারী প্রশেনজিতকেও দেখা গেছে টিজারে।

‘চ্যাম্প’এ ডেবিউ করার পর আরও একবার দেবের বিপরীতে দেখা যাবে রুক্মিনী‘কে। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন কোয়েল মল্লিক‘ও। আর এই ছবি দিয়েই প্রথম বাংলা ছবিতে ডেবিউ হবে ‘ভুতু’ অর্থাৎ আরশিয়া মুখোপাধ্যায়ের। এ ছাড়াও অনিন্দ্য চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ প্রমুখের অভিনয় সমৃদ্ধ করবে ছবিটিকে। ছবিটির একটি চরিত্রে বাংলাদেশের রোশানও অভিনয় করেছেন।

‘ককপিট’ সিনেমার টিজার দেখুন এখানে

Comments

comments

Scroll To Top