প্রকাশ পেতে শুরু করেছে বক্যাটরিনা কাইফের কবিত্ব!

শিল্পের জ্যোতিটা এখানেই, মানুষের মনের সুপ্ত যত প্রতিভা আছে তাকেই প্রকাশ করে দেয় এটি। এমন কিছুই ঘটতে দেখা যাচ্ছে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গেও। তার ভেতরকার সুপ্ত কবিতানুরাগ আজকাল বেশ ফুটে উঠতে শুরু করেছে তার অফিশিয়াল ফেসবুক পাতার ছবির শিরোনামগুলোয়। তারই ধারাবাহিকতায় এবার ক্যাটরিনা তার সাবেক প্রেমিক ও সহঅভিনেতা রণবীর কাপুরের সঙ্গে তাদের অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা চলচ্চিত্র ‘জাজ্ঞা জাসুস’-এর একটি ছবি ফেসবুকে ছাড়েন, যার শিরোনামে এ অভিনেত্রী নিজের মনের কথা প্রকাশ করলেন কাব্যিক ছন্দে।

অনুরাগ বসুর পরিচালনায় এ বছরের ৭ এপ্রিল মুক্তির অপেক্ষায় থাকা ‘জাজ্ঞা জাসুস’ সিনেমায় অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর। এরই মাঝে সিনেমাটির মূল চরিত্রে অভিনয়কারী এ দুই তারকার ব্যক্তিগত জীবনের সম্পর্ক বিচ্ছেদের ঘটনা জনসমক্ষে চলে আসায় মুক্তির আগেই এটি জন্ম দিয়েছে নানা আলোচনার। অবশেষে এবার ক্যাটরিনা ‘জাজ্ঞা জাসুস’ সিনেমায় নিজের সফরটুকু সম্পর্কে নিজ ভাবনাকে সবার সামনে তুলে ধরলেন কবিতার ছন্দে।

রণবীর কাপুরের সঙ্গে সিনেমাটির একটি অভিনীত অংশের ছবি ফেসবুকে দিয়ে ক্যাটরিনা ইংরেজিতে ছন্দময় ভাষায় যা লেখেন, তার বাংলা করলে দাঁড়ায়, ‘আমি আগুন দেখেছি, এবং বৃষ্টি দেখেছি, দেখেছি এমন সূর্যালোকিত দিন, যা কখনো শেষ হবে না বলে আমি ভেবেছি…’ এরপর ‘জাজ্ঞার যাত্রা হলো’ লিখে তিনি হ্যাশট্যাগে উল্লেখ করেন নিজের মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার নাম, পরিচালক অনুরাগ বসু ও সহঅভিনেতা রণবীর কাপুরের নাম। সঙ্গে নির্মাতা প্রতিষ্ঠান ইউটিভি মোশন পিকচারের নামও উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, এর ঠিক আগেই মেঘাচ্ছন্ন আকাশের একটি ছবির সঙ্গে রবীন্দ্রনাথ ঠাকুরের একটি উক্তিও পোস্ট করতে দেখা গেছে তাকে ফেসবুকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Comments

comments

Scroll To Top