প্রত্যাবর্তনের ছবি ‘ভূমি’র প্রথম দর্শনে রক্তাক্ত সঞ্জয় দত্ত!

বলিউডের ইতিহাসের অন্যতম আলোচিত তারকা সঞ্জয় দত্ত। সিনেমার বাইরের ঘটনায় পত্রিকার শিরোনাম হয়েছেন অনেকবার। সর্বশেষ অস্ত্র মামলায় জেলে সাজা খাটতে হয় তাঁকে। এইসব কারনে অনেকদিন ধরেই পর্দায় দেখা যাচ্ছেনা এই তারকাকে।

অবশেষে নতুন সিনেমা দিয়ে রুপালী পর্দায় প্রত্যাবর্তন করছেন সঞ্জয় দত্ত। জানা গেছে সঞ্জয় দত্তের পরবর্তি ছবির নাম ‘ভূমি’। সম্প্রতি প্রকাশ করা হলো সিনেমাটির ফার্স্ট লুক পোষ্টার। মুখে সাদাকালো দাড়ি। ঠোঁট রক্তাক্ত। চুঁইয়ে চুঁইয়ে পড়ছে রক্ত। মাথা নীচু করে আছে একটি মুখ। দীর্ঘ চার বছর পর এই লুকেই প্রত্যাবর্তনের জানান দিলেন এই বলিউড তারকা।

উল্লেখ্য যে, ২০১৩ সালে পিকে ছবিতে শেষবার বড় পর্দায় দেখা গেছিল সঞ্জয়কে। তারপর জেলে সাজা খাটতে হয় তাঁকে। গতবছর ২৫ ফেব্রুয়ারি মুক্তি পান। শোনা যাচ্ছিল অন্যধরনের চরিত্রে অভিনয় করতে চাইছেন তিনি। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “আমি অনেক দিন ধরেই এমন চরিত্রের খোঁজ করছি যে ভূমিকায় দর্শক আগে কখনও আমাকে দেখেনি।”

এখন শোনা যাচ্ছে, সত্যিই পছন্দ মতো চরিত্রে ভূমিতে অভিনয় করছেন সঞ্জয়। ছবিটি বাবা-মেয়ের গল্প নিয়ে তৈরি। মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী অদিতি রাও হায়দারিকে। সর্বজিৎ, মেরি কম খ্যাত ওমাঙ্গ কুমার এই ছবির পরিচালক। ১০ অগাস্ট সামনে আনা হবে ট্রেলার। পর্দায় আসার কথা সেপ্টেম্বর মাসে।

Comments

comments

Scroll To Top