প্রথমবারের মতো উডি অ্যালেনের ছবিতে কেট উইন্সলেট

photo-1466750759

বর্ষীয়ান চলচ্চিত্র নির্মাতা উডি অ্যালেনের পরবর্তী ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কেট উইন্সলেট।

এখনো নাম চূড়ান্ত না হওয়া ছবিটির চিত্রনাট্য, পরিচালনা ও প্রযোজনার কাজ একাই সামলাচ্ছেন ৮০ বছর বয়সী উডি অ্যালেন। এ খবর জানিয়েছে ভ্যারাইটি ম্যাগাজিন।

ছবির কাহিনী সম্পর্কেও এখন কিছু জানাতে নারাজ উডি অ্যালেন। এই ছবিটিতে সহপ্রযোজক হিসেবে রয়েছেন লেট্টি আর্নসন ও এডওয়ার্ড ওয়ালসন।

৪০ বছর বয়সী অভিনেত্রী কেট উইন্সলেট তাঁর ২০ বছরের সিনেমার ক্যারিয়ারে এখন পর্যন্ত উডি অ্যালেনের পরিচালনায় কোনো ছবিতে কাজ করেননি।

কিছুদিন আগেই উইল স্মিথের সঙ্গে ‘কোলাটেরাল বিউটি’ ছবির কাজ শেষ করেছেন কেট। এর পর ‘মাউন্টেন বিটুইন আস’ ছবিতে তাঁকে দেখা যাবে ইদরিস এলবার সঙ্গে।

গত বছর ‘স্টিভ জবস’ ছবিতে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে অস্কার মনোনয়ন পেয়েছিলেন কেট উইন্সলেট।

উডি অ্যালেন পরিচালিত সর্বশেষ ছবি ‘ক্যাফে সোসাইটি’ এ বছরের কান চলচ্চিত্র উৎসবে দেখানো হয়। আগামী ১৬ জুলাই যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে ছবিটি।

উডি অ্যালেনের ক্যারিয়ার অর্ধশত বছরের। ২৪ বার অস্কারের জন্য মনোনীত হয়ে চারবার পেয়েছেন এই সম্মান। দীর্ঘ ক্যারিয়ারে প্রচুর চিত্রনাট্য রচনা করেছেন, ছবি বানিয়েছেন, অভিনয়ও করেছেন বিভিন্ন চরিত্রে।

তাঁর অসংখ্য কাজের মধ্যে বিখ্যাত কিছু ছবি হলো—ক্যাসিনো রয়্যাল (১৯৬৭), অ্যানি হল (১৯৭৭), ম্যানহাটন (১৯৭৯), হান্নাহ অ্যান্ড হার সিস্টার্স (১৯৮৬), নিউইয়র্ক স্টোরিস (১৯৮৯), মিডনাইট ইন প্যারিস (২০১১)।

Comments

comments

Leave a Reply

Scroll To Top