প্রিয়াঙ্কার সঙ্গে নাচতে নারাজ দীপিকা

deepika_priyanka

‘বাজিরাও মাস্তানি’ সিনেমার জন্য একবার না হয় নেচেছেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে— তাই বলে আবার! কখনোই না। এমন ভাবনা দীপিকা পাড়ুকোনের।

বলিউড সিনেমার পুরস্কার বিতরণী অনুষ্ঠান আইফায় দুই অভিনেত্রীর যুগল নাচের পরিকল্পনা করেন কর্তৃপক্ষ। প্রিয়াঙ্কা রাজি হলেও বাধ সাধেন দীপিকা।

স্পেনের মাদ্রিদে অনুষ্ঠিত হচ্ছে এবারের আইফা। প্রিয়াঙ্কা-দীপিকা একসঙ্গে না নাচলেও দর্শক তাদের আলাদা আলাদা নাচ দেখতে পাবেন। ৪ মিনিটের নাচের জন্য তারা নিচ্ছেন ১.৩ কোটি রুপি করে। সমান পারিশ্রমিক থেকে তাদের প্রতিযোগিতার বিষয়টি অনুমান করা যায়।

এদিকে একটি সুত্র বলছে, তারা সামনাসামনি পরস্পরকে এড়িয়ে চলেন— বিষয়টি এমন না। বরং পরস্পরের প্রতি যথেষ্ট আন্তরিক। কিন্তু পেশাগত প্রতিযোগিতায় ছাড় দিতে নারাজ।

এটা সবাই জানেন, দীপিকার আগেই আন্তর্জাতিক খ্যাতি জুটেছে প্রিয়াঙ্কার কপালে। পিট বুলের সঙ্গে গান করে ঝড় তুলেন কয়েকবছর আগে। ২০১৫ সালের টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ তার আন্তর্জাতিক গ্রহণযোগ্যতা বাড়িয়ে দেয় কয়েকগুণ। জনপ্রিয়তার কারণে দ্বিতীয় সিজনে গড়াচ্ছে সিরিজটি। পাশাপাশি ‘বেওয়াচ’-এর মাধ্যমে হলিউডে অভিষেক হচ্ছে প্রিয়াঙ্কার।

অন্যদিকে বলিউডের একের পর এক হিট সিনেমা উপহার দিলেও খানিকটা পিছিয়ে আছেন দীপিকা। তবে ভিন ডিজেলের বিপরীতে ‘এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব  জান্ডার কেইজ’ সিনেমায় অভিনয় করে সে ঘাটতি অনেকটাই পূরণ করে নিয়েছেন দীপিকা।

Comments

comments

Leave a Reply

Scroll To Top