প্রিয়াঙ্কা বাদঃ সাত বছর পর স্বামীর সাথে ঐশ্বরিয়া!

বেশ কিছুদিন থেকেই বলিউডে জোর গুঞ্জন যে উর্দু কবি সাহির লুধিয়ানবি ও কবি-ঔপন্যাসিক অমৃতা প্রীতমের জীবনী নিয়ে নির্মিত সিনেমায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা। সঞ্জয় লীলা বানসালির সঙ্গে সহ-প্রযোজনার পাশাপাশি অমৃতা চরিত্রে তার অভিনয় করার কথাও শোনা গিয়েছিলো। তবে সর্বশেষ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী শেষ পর্যন্ত সিনেমাটিতে অভিনয় করছেন না প্রিয়াঙ্কা।

প্রতিবেদনে আরো বলা হয়েছে যে, অমৃতা চরিত্রে প্রিয়াঙ্কার বদলে অভিনয় করবেন ঐশ্বরিয়া রাই। এছাড়াও সাহির লুধিয়ানবির চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। সিনেমাটি পরিচালনা করবেন জসমীত রীন। আগামী বছরের শুরুতে সিনেমাটির শুটিং শুরু হবে।

সবকিছু ঠিক থাকলে এটি হবে অভিষেক-ঐশ্বরিয়া জুটির একসঙ্গে নবম সিনেমা। ২০০০ সালে ধাই আকসার প্রেম কে সিনেমায় সর্বপ্রথম একসঙ্গে অভিনয় করেন তারা। বাস্তব জীবনে জুটি বাঁধার পর অভিষেক-ঐশ্বরিয়া সিনেমায় সর্বশেষ জুটি বাঁধেন ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ছবি রাবণ  এ। সিনেমাটি পরিচালনা করেছিলেন মনি রত্নম।

এদিকে নির্মাতা-অভিনেত্রী হিসেবে বানসালি ও ঐশ্বরিয়ার মধ্যে রসায়নটা বেশ ভালো। এর আগে বানসালির হাম দিল দে চুকে সনম, দেবদাস, গুজারিশ সিনেমায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া। এমনকি রাম লীলা সিনেমার আইটেম গানও এ অভিনেত্রী করবেন বলে শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত গানটিতে ঐশ্বরিয়ার পরিবর্তে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যায়।

‘গুস্তাখিঁয়া’ ছবিটি ভারতীয় কবি ও গীতিকার ‘সাহির লুধিয়ানি’র জীবনীভিত্তিক। তিনি উর্দুতেও ছিলেন সমান পারদর্শী। সাহির লুধিয়ানির আসল নাম আবদুল হাই। বলিউডে তার অবদানের জন্য অর্জন করেছেন ‘পদ্মশ্রী’ ‘ফিল্ম ফেয়ারসহ আরও অনেক পুরস্কার। তিনি ব্যক্তি জীবনে ছিলেন পানাসক্ত এবং ধূমপায়ী। প্রিয়বন্ধু গীতিকার জাভেদ আকতারের সামনেই তিনি মারা যান। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

Comments

comments

Scroll To Top