প্রেমিকের জন্য কলকাতা ছাড়লেন রাইমা

টালিউডে জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন বলিউডেও পাড়ি জমিয়েছেন বেশ আগেই। সেখানে কয়েকটি সিনেমায় কাজ করে আলোচিত হয়েছেন এ সুন্দরী। শোনা যাচ্ছে বলিউডে তিনি দ্বিতীয় অধ্যায় শুরু করতে চাইছেন।

এদিকে দিল্লীর হোটেল ব্যবসায়ী বিক্রম পুরির সঙ্গে রাইমার প্রেমের বিষয়টি বেশ চাউর রয়েছে। যদিও তারা দু’জন নিজেদের ভালো বন্ধু বলেই ইন্ডাস্ট্রিতে সুপরিচিত। আর রাইমার সঙ্গে সম্পর্কের কারণেই নাকি বিক্রাম ডিভোর্স নিতে চাইছেন।

জানা গেছে, রাইমা-বিক্রম গোপনে কলকাতায় দেখা করেন। গেলো কয়েক বছর ধরেই তারা ডেটিং করছেন। সম্পর্কের ব্যাপারে দু’জনেই খুব সিরিয়াস।

কিন্তু বিয়েটা যেনো ডুমুরে পদ্ম ফুলের মতো! কারণ রাইমার ক্যারিয়ার ও তাদের দু’জনের ভিন্ন শহরের বসবাস।

এ ব্যাপারে রাইমার ভাষ্য, এটাকে আমি প্রেম বলবো না। কিন্তু এটা সত্যি যে আমি অল্প সময়ে মিশে দেখেছি সে অসাধারণ একজন মানুষ। আমরা একে অপরের বিষয়গুলো শেয়ার করতে স্বাচ্ছন্দ্য করি। প্রায় দু’ বছর হতে চললো এখন আমি কাজ ছাড়া কিছুই ভাবছি না। গেলো ছয় মাস আমি মুম্বাইতে রয়েছি।

দূরত্ব বাড়তে পারে বলেই কি মুম্বাই থাকছেন রাইমা? এমন প্রশ্নের জবাবে রাইমা বলেন, বিক্রমের সঙ্গে আমার সবসময় কথা হয়। যখন ইচ্ছা হয় আমরা দেখা করি। জানি না ভবিষ্যতে আমার জন্য কি অপেক্ষা করছেন। তবে গার্লফ্রেন্ড, বয়ফ্রেন্ড বিষয়গুলো আমার কাছে ছেলেমানুষি মনে হয়।

Comments

comments

Scroll To Top