`ফ্যানি খান’ এর চুল সাজাতে অনিলের ৫০ ঘন্টা

ফ্যাশন সচেতন হিসেবেই বিশেষভাবে পরিচিত বলিউডের চিরসবুজ অভিনেতা অনিল কাপুর। খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে এই অভিনেতার পরবর্তী সিনেমা ফ্যানে খান। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী এই সিনেমাটিতে নিজের লুক চূড়ান্ত করতে ৫০ ঘণ্টা সময় নিয়েছেন অনিল কাপুর।

দীর্ঘ ১৭ বছর পর `ফ্যানি খান’য়ের মাধ্যমে জুটি বাঁধতে চলেছেন অনিল কাপুর ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’য়ের পর আবারও কমবয়েসি অভিনেতার সঙ্গে প্রেমের দৃশ্যে সাড়া ফেলতে চলেছেন বচ্চনবধূ- ইত্যাদি নানা কারণে শুরু থেকেই আলোচনায় রয়েছে রাকেশ ওম প্রকাশ মেহরার নির্মানাধীন ‘ফ্যানি খান’। এ ছবিতে কেমন চেহারায় দেখা যাবে অনিল কাপুর ও ঐশরিয়াকে- এ প্রশ্ন সবারই। ছবিতে কেমন দেখাবে ঐশ্বরিয়াকে তা জানা না গেলেও সম্প্রতি প্রকাশিত হলো অনিল কাপুরের নতুন সাজ।

প্রতিবেদনে বলা হয়েছে, নির্মাতারা দাবি করেছেন, তার লুকের জন্য মুম্বাইয়ের সুবুরবানের একটি সেলুনে পাঁচ দিন সময় ব্যয়  করেছেন অনিল কাপুর। তার কপালের কাছে চুলগুলো সঠিকভাবে সাদা করতে প্রত্যেকদিন ১০ ঘণ্টা করে সময় ব্যয় করেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাতকারে এ সম্পর্কে ছবির প্রযোজক অর্জুন এন কাপুর বলেন, “এ ছবিতে অনিল কাপুরের চরিত্রটি বেশ ব্যতিক্রমী। তিনি তা বেশ ভালোমতোই ফুটিয়ে তুলতে পারবেন বলে আশা করছি আমরা।”

রাকেশ ওমপ্রকাশ মেহরার প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে সিনেমাটি পরিচালনা করছেন অতুল মাঞ্জেরকর। এতে আরো অভিনয় করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। চলতি বছর সেপ্টেম্বরে শুরু হয়েছে এ ছবির দৃশ্যধারণের কাজ। ২০১৮’তে মুক্তি পাবে এ সিনেমাটি।

Comments

comments

Scroll To Top
0