বাদশা Vs শিকারীঃ কে জিতবেন ঈদের বাজার?

badshah-shikari

প্রতি বছর পূজায় টালিউড অপেক্ষায় থাকে জিতের ছবির জন্য। পূজা আসতে অনেক দেরি। তার আগেই এসে গেলো জিতের নতুন ছবি ‘পাওয়ার’। সদ্য মুক্তিপ্রাপ্ত ছবিটি বক্স অফিসে লড়াই করে ঝিমিয়ে পড়েছে। জিৎ-ভক্তদের চাঙ্গা রাখা হচ্ছে ঈদের কথা বলে। ঈদে তার ছবি কখনো না এলেও এবার আসবে। দুই বাংলায় ঈদুল ফিতরে রিলিজ পাবে যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা’।

এই ছবির মুখোমুখি হবে ‘শিকারী’। বরাবরই যে শাকিব খানের দখলে থাকে ঈদ, সেই তিনি এবার যৌথ প্রযোজনার মোড়কে ভক্তদের সামনে আসবেন। টানা শুটিং করে দিয়ে ছবির কাজ প্রায় শেষ করে ভারত থেকে ঢাকায় ফিরলেন কিং খান। ঈদের আগে একটাই টেনশন ছিল খান সাহেবের- কেমন চলে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’। ছবির ইতিবাচক ফলাফল পেয়ে তীর-ধনুক গোছাচ্ছেন শাকিব খান। বধ করতে হবে ‘বাদশা’কে!

প্রথমবারের মতো শাকিব আসছেন শ্রাবন্তীর বিপরীতে। আর জিৎ আসছেন ফারিয়ার বিপরীতে। অর্থাৎ জিতের অনেক ছবির নায়িকা এবার শাকিবের বাহুডোরে। আর ফারিয়া নতুন মুখ। তার কাছে জিৎও নতুন, শাকিবও নতুন। এখানকার শীর্ষ নায়কের সাথে কাজ করার অাগেই তিনি ওপারের এক নাম্বারের কাঁধে মাথা রেখে ফেলেছেন!

এবার দেখার পালা, মাঠের বাইরে এগিয়ে থাকা শাকিব খান ওপারের দাদাটিকে কয় গোলে হারান। অবশ্য মিরাকল ঘটলে ফলাফল উল্টোও হতে পারে।

Comments

comments

Leave a Reply

Scroll To Top