বানসালির সিনেমা দিয়ে বলিউডে ফিরছেন প্রিয়াংকা

বেশ কিছুদিন ধরেই হলিউড দুনিয়ায় ছোটাছুটি করে বেড়াচ্ছেন প্রিয়াংকা চোপড়া। অবশেষে দেশে ফিরে আসছেন দেশী গার্ল প্রিয়াংকা। এই তো ৬ জুন রাতে আমেরিকার লস অ্যাঞ্জেলেস থেকে ভারতের মুম্বাইয়ের বিমান ধরলেন তিনি।

এত দিন পরে বাড়ি ফিরতে পেরে পিসি এতটাই খুশি যে, রওনা হওয়ার আগেই নিজের ইন্সটাগ্রামে একটা ভিডিও আপলোড করেছেন তিনি। সে ভিডিওতে তিনি বলেন, বাসায় ফেরার মধ্যে একটা বিশেষত্ব আছে। আমি জানি বিমান এখনো ছাড়েনি, তবে মুম্বাই ফেরার জন্য ব্যাকুল হয়ে আছি।’

সপ্তাহ ফুরোয়নি প্রিয়াংকার প্রথম হলিউড সিনেমা ‘বেওয়াচ’ মুক্তি পেয়েছে। এরই মধ্যে নিজের আগামী বলিউড সিনেমা সাইন করার জন্য তৈরি তিনি। চারদিনের জন্য ভারতে এসেছেন প্রিয়াংকা।

শোনা যাচ্ছে, এ সময়ের মধ্যে সঞ্জয়লীলা বানসালির সঙ্গে দেখা করবেন। বানসালি শিগগিরই পাঞ্জাবের কবি ও সাহিতিক অমৃত প্রীতমকে নিয়ে একটি জীবনীনির্ভর সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। আর গুঞ্জন যদি ঠিক হয়ে থাকে, তবে প্রিয়াংকা এ সিনেমায়ও অভিনয় করবেন, এ কথা বলাই যায়।

অন্যদিকে প্রিয়াংকার প্রথম হলিউড সিনেমা ‘বেওয়াচ’ ভালোমতো না চললেও হলিউডে তার ক্যারিয়ার চলছে ভালোই। আমেরিকায় ফিরেই নাকি রেবেল উইলসনের সঙ্গে রোমান্টিক কমেডি ধাঁচের সিনেমা ‘ইজ নট ইট’-এ কাজ শুরু করবেন তিনি। এছাড়া কোয়ান্টিকোর তৃতীয় মৌসুমের কাজ তো আছেই।

সূত্র: বলিউড লাইফ

Comments

comments

Scroll To Top