‘বাহুবলি-২’ কে ভারতীয় সিনেমার গর্ব বললেন রজনীকান্ত

তাঁকে শুধু তারকা বললে কম বলা হবে। দক্ষিণ তো বটেই গোটা ভারতেই তিনি মহাতারকা। বলছিলাম থালাইভা খ্যাত মহাতারকা রজনীকান্তের কথা। পর্দায় যার সঙ্গে সন্ত্রাসীদের ঝামেলা তো দূরের কথা, নাম শুনলেই পালিয়ে যেতে হয়। এবার এই মহাতারকাও প্রশংসা করলেন ‘বাহুবলি-২’-এর।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, অন্য সবার মতো তিনিও বাহুবলি-২ জ্বরে ভুগছেন। রোববার রাতে নিজের টুইট অ্যাকাউন্টে তিনি বাহুবলিকে ‘ভারতীয় সিনেমার গর্ব’ হিসেবে অভিহিত করেন। সম্প্রতি মুক্তি পাওয়া চলচ্চিত্রটির প্রশংসায় তিনি বলেন, ‘বাহুবলি-২ ভারতীয় সিনেমার গর্ব। রাজমৌলি এবং তাঁর দলকে আমার অভিবাদন।’

বিনয়ের সঙ্গে এই টুইটের উত্তরও দিয়েছেন পরিচালক এস এস রাজমৌলি। রিটুইটে তিনি লিখেছেন, ‘থালাইভা… এমন মনে হচ্ছে যেন স্বয়ং ঈশ্বর আমাদের আশীর্বাদ করছেন… আমাদের দলে আনন্দের জোয়ার বয়ে যাচ্ছে। এর থেকে বড় আর কিছু হতে পারে না।’

বাহুবলির প্রথম খণ্ড ‘বাহুবলি: দ্য বিগিনিং’ মুক্তি পায় ২০১৫ সালে। বক্স অফিস থেকে ছবিটি আয় করে ৫০০ কোটি রুপিরও বেশি। হিন্দি, তামিল, তেলেগু ও মালয়লাম ভাষায় ‘বাহুবলি : দ্য কনক্লুশন’ চলচ্চিত্রটি মুক্তি পায় ২৮ এপ্রিল। গোটা ভারত থেকে চলচ্চিত্রটি প্রথমদিনই আয় করেছে প্রায় ১২২ কোটি রুপি। বাহুবলি চলচ্চিত্রের দ্বিতীয় পর্ব অতীতের সব রেকর্ড ভেঙ্গে প্রথম দিনে সবচেয়ে বেশি রুপি আয়ের নতুন রেকর্ড গড়েছে।

রাজমৌলির পরিচালনায় ‘বাহুবলি: দ্য কনক্লুশন’ চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রভাস, রানা দগুবতী, আনুশকা শেঠী, তামান্না ভাটিয়া, সত্যরাজ ও রামায়া কৃষ্ণা। অন্যদিকে রজনীকান্ত অভিনয় করছেন বাহুবলির মতোই আরেকটি জনপ্রিয় দক্ষিণী চলচ্চিত্রের দ্বিতীয় পর্বে। ‘রোবট ২.০’ চলচ্চিত্রটিতে তিনি ছাড়াও অভিনয় করছেন অক্ষয় কুমার।

Comments

comments

Scroll To Top