বাহুবলী-২ ছবিতে দীপিকার না!

বাহুবলী-২ ছবিতে দীপিকার না!

‘বাহুবলী’ ছবিটি মুক্তির পর পরই ব্যবসা সফলতা ও দর্শকপ্রিয়তায় নতুন রেকর্ড গড়ে। সেরা ছবি হিসেবে এরই মধ্যে এটি জিতে নিয়েছে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। তবে তার আগেই ছবির পরিচালক এস এস রাজামৌলি ঘোষণা দিয়েছিলেন ছবিটির সিকুয়্যাল তৈরির। তারপর থেকেই ‘বাহুবলী-২’ ছবিটি নিয়ে নানা জল্পনা কল্পনা চলছে। হলিউড থেকে শুরু করে বলিউডের বাঘা বাঘা তারকাদের এ ছবিতে অভিনয়ের গুঞ্জনও উঠেছে। তবে কোন কিছুই তেমন একটা খোলাসা করে বলতে চাচ্ছেন না পরিচালক।

এগুলো চমক হিসেবেই রাখতে চান। তবে সম্প্রতি খবর মিলেছে এ ছবির একটি প্রধান চরিত্রের জন্য প্রস্তাব করা হয়েছিল দীপিকা পাড়-কোনকে। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এ অভিনেত্রী। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। কারণ, ভারতের সবচেয়ে বিগ বাজেটের এ ছবিতে অভিনয়ের জন্য বলিউড তারকারা মুখিয়ে আছেন। আর সেখানে ছবির প্রস্তাবে রাজিই হলেন না দীপিকা! এর কারণ হিসেবে জানা গেছে বর্তমানে হলিউড ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী। এরই মধ্যে প্রথম ছবির কাজও অনেকখানি শেষ করেছেন। হলিউডের আরও দু-একটি ছবিতে অভিনয়ের কথাও চলছে তার। আর তাইতো এ সময়ে ‘বাহুবলী-২’ এর জন্য শিডিউল দিতে চাচ্ছেন না দীপিকা। আর এ বিষয়টি খোদ জানিয়েছেন পরিচালক এস এস রাজামৌলি।

এ বিষয়ে সরাসরি কোন বক্তব্য দেননি দীপিকা। তবে তিনি বলেছেন, এই মুহূর্তে যে ছবির কাজ করছি সেটাই করতে চাই। হলিউড থেকে অনেক নতুন নতুন অভিজ্ঞতা সঞ্চার হচ্ছে। শুধু ছবিই করছি না, প্রতিদিনই নতুন কিছু শিখছি। তাই এখন অন্য কোন ছবির শিডিউল দিতে আমি রাজি নই।

Comments

comments

Leave a Reply

Scroll To Top