বেওয়াচে যোগ দিচ্ছেন পামেলা

20151203-Pamela

হলিউড সিনেমা ‘বেওয়াচ’-এ অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে অনেক দিন ধরেই চলছে আলোচনা। তবে সিনেমায় ‘বেওয়াচ’ নামটি যার জন্য পরিচিত সেই পামেলা অ্যান্ডারসন থাকছেন কি না, তা নিয়ে চলছিল জল্পনা-কল্পনা।

অবশেষে জানা গেল ‘বেওয়াচ’ সিনেমায় যোগ দিচ্ছেন পামেলা অ্যান্ডারসন। তিনি থাকবেন তার সি.জে পার্কার চরিত্রটিতেই। যার মধ্যে দিয়ে তিনি পেয়েছিলেন তারকা খ্যাতি। পামেলা অ্যান্ডারসন যে সিনেমায় থাকছেন সম্প্রতি সে খবরটি জানিয়েছেন সিনেমাটির প্রযোজক-অভিনেতা ডোয়াইন জনসন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পামেলার সঙ্গে একটি ছবি দিয়ে তিনি ভক্তদের বিষয়টি জানিয়েছেন।

‘বেওয়াচ’ টিভি সিরিজটি প্রথম প্রিমিয়ার হয় ১৯৮৯ সালে এনবিসি চ্যানেলে। টিভি সিরিজটিতে অভিনয় করেছিলেন ডেভিড হ্যাসেলহোফ, পার্কার স্টেভেনসন, বিলি ওয়ারলক, এরিকা এলেনিয়াকসহ অনেকে। কিন্তু এক মৌসুম চলার পর বন্ধ হয়ে যায় এটি। পরবর্তী সময়ে ১৯৯১ সালে আবারও ফিরে আসে বেওয়াচ এবং চলে প্রায় এক দশক ধরে। নতুন ‘বেওয়াচ’-এ নেওয়া হয়েছিল ইয়াসমিন ব্লেথ এবং পামেলা অ্যান্ডারসনকে। পামেলা অভিনয় করেন সি.জে পার্কার চরিত্রে।

‘বেওয়াচ’  সিনেমাটি পরিচালনা করছেন ‘হরিবল বসেস’  এবং  ‘আইডেনটিটি থিফ’  খ্যাত পরিচালক সেথ গর্ডন এবং প্রযোজনায় রয়েছেন ডোয়াইন জনসন। এ ছাড়া প্রযোজনায় আরো আছেন মাইকেল বার্ক, গ্রেগ বোনান, বেউ ফ্লিন, জ্যানি গার্সিয়া, ইভান রেইটম্যান এবং ডগলাস সোয়ার্টজ।

প্রিয়াঙ্কা, ডোয়াইন জনসন এবং পামেলা অ্যান্ডারসন ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন জ্যাক এফরন, অ্যালেজান্ড্রা ডাডারিও এবং কেলি রোহরবাচ। ২০১৭ সালের ১৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

Comments

comments

Leave a Reply

Scroll To Top