বেন এফ্লেকের চিত্রনাট্য ফেলে দিলেন নতুন ‘ব্যাটম্যান’ পরিচালক

অভিনয়ের পাশাপাশি ‘ব্যাটম্যান’ সিরিজের পরবর্তি একক ছবি পরিচালনা করার কথা ছিলো অভিনেতা বেন এফ্লেকের। কিন্তু শেষ পর্যন্ত ছবিটি পরিচালনা থেকে সরে আসেন এই অভিনেতা। শুধু তাই নয়, বেন এফ্লেকের চিত্রনাট্য নিয়ে কাজ করছেন না নতুন পরিচালক ম্যাট রিভস। সম্প্রতি এমটিভি’র একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ম্যাট।

বেন এফ্লেকের চিত্রনাট্য ব্যবহার করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, “না, এটা একেবারে নতুন একটি গল্প। আমি নতুন করে আমার চিত্রনাট্যের কাজ শুরু করেছি। এটি নিয়ে আমি খুবই আশাবাদী।”

এদিকে আরো শোনা যাচ্ছে যে, বেন এফ্লেক এই নতুন ‘ব্যাটম্যান’ ছবিতে অভিনয় নাও করতে পারেন। যদিও ওয়ার্নার ব্রোস এক বিবৃতিতে বলে যে, “বেনই আমাদের ব্যাটম্যান। আমরা তাকে ব্যাটম্যান হিসেবে দেখতে ভালোবাসি। যতদিন সম্ভব ব্যাটম্যান হিসেবে তাকে ধরে রাখতে চাই।”

তবে ম্যাট রিভসের ‘ব্যাটম্যান ট্রিলজির’ নতুন পরিকল্পনা অনুযায়ী এই সিনেমার সমাপ্তিতে বেন এফ্লেকের বয়স দাঁড়াবে ৫০। যেখানে তার ‘জাস্টিস লীগ’ সহকর্মীরা তার চেয়ে বয়সে অনেক তরুন – সুপারম্যান হেনরি ক্যাভিল (৩৪), ওয়ান্ডার ওম্যান গাল গ্যারট (৩২) এবং এক্যুয়া ম্যান জেসন মময়া (৩৭)।

শেষ পর্যন্ত বেন এফ্লেকই ‘ব্যাটম্যান’ হবেন না অন্য কাউকে দেখা যাবে ‘ব্যাটম্যান’ সাজে তা সময়ই বলে দিবে। যদি তাই হয় তাহলে বেন এফ্লেককে শেষবারের মত ব্যাটম্যান রুপে দেখা যাবে ‘জাস্টিস লীগ’ সিনেমাতে।

Comments

comments

Scroll To Top