ব্যাকগ্রাউন্ড মিউজিকের ফাইনাল করতে চেন্নাই যাচ্ছে ‘নিয়তি’

12992930_10209798233973450_654389960_n-e1460383713508

চলতি সপ্তাহে চলচ্চিত্র নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক দামে কেনা’ মুক্তি পেয়েছে। ছবিটিতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও মাহিয়া মাহি। এছাড়াও এতে অভিনয় করেছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। গেল তিনদিনে যদিও বক্স অফিসে ছবিটির তেমন কোনো সফলতা দেখা যাচ্ছে না।

এরইমধ্যে রাজুর আরো একটি ছবি মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। যৌথ প্রযোজনায় নির্মিত ‘নিয়তি’ নামের এই ছবিটির সকল কাজ এরইমধ্যে সম্পন্ন হয়েছে বলেন নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই। ছবিটিতে প্রথম বারের মতো জুটি বেঁধে অভিনয় করতে দেখা যাবে আরিফিন শুভ ও জলিকে।

জাকির হোসেন রাজু বলেন, ‘আগামী ১৮ এপ্রিল ব্যাকগ্রাউন্ড মিউজিকের ফাইনাল কারেকশনে চেন্নাই যাচ্ছি আমি ও ইমন সাহা। এটাই ‘নিয়তি’র শেষ কাজ বলতে পারেন। কারণ ফাইনাল কারেকশন শেষ হলে কিছুদিনের মধ্যেই ছবিটি সিনেমা হলের পর্দায় দেখা যেতে পারে।’

‘নিয়তি’ ছাড়া রাজুর পরিচালনায় একই প্রযোজনা সংস্থার ব্যানারে যৌথভাবে আরো একটি ছবির শুটিং শুরু হবে। ‘প্রেমী ও প্রেমী’ নামের এই ছবিতেও আরিফিন শুভকে দেখা যাবে। শুভর বিপরীতে ছবিটিতে ‘আশিকী’ খ্যাত নায়িকা নুসরাত ফারিয়ার অভিনয় করার কথা রয়েছে।

Comments

comments

Leave a Reply

Scroll To Top