বড় পর্দায় অভিষেকের অপেক্ষায় আলভিরা ইমু!

ঢালিউডের গ্লামারাস নায়িকা আলভিরা ইমু অপেক্ষায় রয়েছেন। তার এই অপেক্ষা দর্শকদের সামনে হাজির হবার। এরই মধ্যে ‘গোপন সংকেত’ ছবিতে কাজ করেছেন এ নায়িকা। তার বিপরীতে জুটি হয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

এ ব্যাপারে আলভিরা ইমু বলেন, “আমার ক্যারিয়ারের প্রথম ছবি এটি। গল্পটি ভিন্নধর্মী। সবমিলে প্রত্যাশাও অনেক বেশি। ছবির কাজ প্রায় শেষ পথে। এখন শুধু গানের শুটিং বাকি। খুব শিগগিরই কাজটি শেষ হবে।”

ছবির নায়ক সাইমন প্রসঙ্গে তিনি বলেন, সাইমনের সঙ্গে প্রথম কাজ। ওর বেশ কিছু ছবি আমি দেখেছি। অনেক ভালো একজন অভিনেতা। আশা করছি আমাদের জুটি দর্শক গ্রহণ করবেন।এছাড়াও ‘খুশি’ নামে একটি ছবিতে অভিনয় করছেন ইমু। এরই মধ্যে ছবিটির অর্ধেকের বেশ কাজ শেষ হয়েছে।

সম্প্রতি ‘জেনারেশন গ্যাপ’ নামে আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা। ছবিতে তার বিপরীতে নায়ক আলমগীর ও আরিফিন শুভর  অভিনয়ের কথা রয়েছে।ইমু বলেন, ছবির গল্পটি শোনার পর থেকেই মনে হয়েছে ভালো একটি কাজ হবে। ভালোবাসা বয়স মানে না। ভালোবাসায় বয়স বাধা নয়। যেকোনো মানুষের জীবনে বয়সের ব্যবধান থাকার পরও ভালোবাসা হতে পারে। বাস্তবেও এমন ঘটনা দেখা গেছে। এমনই এক গল্পের ছবি ‘জেনারেশন গ্যাপ’।

Comments

comments

Scroll To Top
0