ভাইরাল ছবিতে আবারও রণবীর-মাহিরাকে নিয়ে গুঞ্জন!

অভিষেকের পর থেকেই ব্যক্তিগত প্রেমের সম্পর্কের কারণে আলোচনায় থাকেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। তার প্রথম ছবির নায়িকা সোনম কাপুর থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ; বিভিন্ন সময় বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিলো। আর ক্যাটরিনা কাইফের সাথে ব্রেকাপের পর তার সাথে নতুন করে নাম জড়ায় ‘রইস’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখা মাহিরা খানের। সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হওয়া রণবীর-মাহিরা জুটির কিছু ছবি সেই গুঞ্জনকে নতুন করে সামনে আনলো।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত কিছু ছবিতে রণবীর কাপুর ও মাহিরা খানকে নিউইয়র্কের রাতের রাস্তায় একসঙ্গে ধূমপানরত অবস্থায় দেখা গেছে। দুজনেই রাতের পোশাক পরিহিত অবস্থায় ছিলেন। মাহিরার পরনে ছিল সাদা রঙের রাতের পোশাক। অন্যদিকে হালকা সবুজাভ রঙের প্যান্ট ও ধূসর রঙের টি-শার্টে দেখা গেছে রণবীরকে। ছবিটি জুলাইয়ে তোলা হলেও ইন্টারনেট দুনিয়ায় তা ভাইরাল হয়েছে সম্প্রতি। সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয়ের জন্য রণবীর জুলাইতে নিউইয়র্ক গিয়েছিলেন। কিন্তু মাহিরার সেখানে উপস্থিতির কারণ জানা যায়নি। আর এই না জানা কারণ থেকে সন্দেহ দানা বেঁধেছে ভক্তদের মনে।

এর আগে কয়েকমাস আগে দুবাইয়ে অনুষ্ঠিত ‘গ্লোবাল টিচার প্রাইজ গালা’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর-মাহিরা। সেই সময় একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানে রণবীরের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণভাবে চলাফেরা করছেন মাহিরা। এমনকি ভিডিওটির শেষ অংশে রণবীরকে মাহিরা কোনো একটি বিষয়ে জোরালো অনুরোধ করছেন। এরপর তাদের ঘিরে প্রেমের গুঞ্জন চাউর হয়।

বর্তমানে রণবীরের হাতে তিনটি বড় বাজেটের ছবি রয়েছে। রাজকুমার হিরানির পরিচালনায় সঞ্জয় দত্তের বায়োপিক ‘দত্ত’ সেগুলোর মধ্যে একটি। ২০১৮ সালের ৩০ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছাড়া রণবীরের হাতে আরো রয়েছে অয়ন মুখার্জির ‘ড্রাগন’ ও করন জোহরের ‘মিস্টার অ্যান্ড মিসেস টাপুরি’। ‘ড্রাগন’ চলচ্চিত্রে রণবীরের বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট। আর ‘মিস্টার অ্যান্ড মিসেস টাপুরি’ চলচ্চিত্রে রণবীরের বিপরীতে রয়েছেন পরিণীতি চোপড়া।

অন্যদিকে নিজ দেশে শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন মাহিরা খান। তাঁর হাতে রয়েছে তিনটি পাকিস্তানি চলচ্চিত্র : ‘সাত দিন মোহাব্বত ইন’, ‘মওলা ঝাট ২’ ও ‘ভার্মা’।

Comments

comments

Scroll To Top