ভারতের অন্যতম গুরুত্বপূর্ণ পুরস্কার ‘পদ্মশ্রী’ পেলেন প্রিয়াঙ্কা

Padma-Award-conferred-on-Priyanka-Chopra-by-President-Pranab-Mukherjee

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার খাতায় সাফল্যের তালিকাটা দিন দিন বেড়েই চলেছে। এবার সেই তালিকায় যোগ হয়েছে ভারতের অন্যতম  গুরুত্বপূর্ণ পুরস্কার ‘পদ্মশ্রী’। দেশে ও দেশের বাইরে সাংস্কৃতিক অঙ্গনে ভূমিকা রাখার কারণে এ পুরস্কারে ভূষিত করা হয় তাঁকে।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনের তথ্য অনুযায়ী, গতকাল মঙ্গলবার ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জির হাত থেকে এই পুরস্কার গ্রহণ করেন প্রিয়াঙ্কা। এ উপলক্ষে নয়াদিল্লির রাষ্ট্রপতি ভবনে এক জমকালো অনুষ্ঠানের অয়োজন করা হয়।

অনুষ্ঠানে আরো পুরস্কার তুলে দেওয়া হয় তামিল সুপারস্টার রজনীকান্ত, জনপ্রিয় সংগীতশিল্পী উদিত নারায়ণ এবং ‘বাহুবলি’ চলচ্চিত্রের পরিচালক এস এস রাজমৌলির হাতে।

“সেই দিল ধারাকনে দো থেকে বাজিরাও মাস্তানি। তার পর ‘কোয়ান্টিকো’তে নির্বাচিত হওয়া। আর এখন পদ্মশ্রী। আমার অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মতো নয়। মনে হচ্ছে, আমি স্বপ্নের মধ্যে আছি”, পুরস্কার গ্রহণের পর বার্তা সংস্থা পিটিআইকে এমনটাই জানান প্রিয়াঙ্কা।

পদ্মশ্রী গ্রহণের পরপরই প্রিয়াঙ্কা তাঁর টুইটারে লেখেন, ‘এটা আমার জন্য একটি গর্বের মুহূর্ত, দেশে ফিরতে পেরে… আমার রাজধানী… রাষ্ট্রপতি ভবন এবং পদ্মশ্রী লাভ।’

পুরস্কার গ্রহণের জন্য প্রিয়াঙ্কা গতকাল মঙ্গলবার কানাডা থেকে উড়ে আসেন দিল্লিতে। কানাডায় তিনি মার্কিন টিভি শো কোয়ান্টিকোতে অভিনয়ের কাজ করছেন। এ ছাড়া তাঁর হাতে রয়েছে হলিউডের ‘বেওয়াচ’ ছবির কাজ। এ ছবির মধ্য দিয়েই হলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি।

Comments

comments

Leave a Reply

Scroll To Top