ভিসা জটিলতায় আটকে আছে ‘গাদ্দার’ সিনেমার শুটিং

বাংলাদেশ-ভারত যৌথভাবে নির্মাণ করছে ‘গাদ্দার’ শিরোনামের সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন বাংলাদেশের চিত্রনায়ক শ্রাবন খান ও ওপার বাংলার ঋত্বিকা সেন। এরই মধ্যেই কলকাতায় এ সিনেমার কিছু অংশের শুটিং হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) থেকে বাংলাদেশে এ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা থাকলেও ভিসা জটিলতায় আটকে আছে সিনেমাটির শুটিং। নির্মাতা সূত্রে এ তথ্য জানা গেছে।

‘গাদ্দার’ শিরোনামের এ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের কামাল মো. কিবরিয়া লিপু ও ভারতের নেহাল দত্ত। বাংলাদেশের ভেনাস মাল্টিমিডিয়া ও ভারতের ভিশন এন্টারটেইনমেন্ট যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছেন।

নির্মাতা সূত্রে জানা যায়, ওপার বাংলার শিল্পীদের ভিসা হলেও কয়েকজন টেকনিশিয়ানের ভিসা এখনো করা সম্ভব হয়নি। তাই ১৪ ফেব্রুয়ারির পরিবর্তে ১৭ ফেব্রুয়ারি শুটিং শুরু হবে।

কলকাতার একটি রেস্তোরাঁয় এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এর আগেই সিনেমার শুটিং শুরু হয়। বাংলাদেশ ও কলকাতা ছাড়াও রাশিয়ার উজবেকিস্তান, মালদ্বীপে এ সিনেমার শুটিং হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

ওপার বাংলার নায়িকা ঋত্বিকা সেন শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। ‘গাদ্দার’ সিনেমার মাধ্যমে এ অভিনেত্রী প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন। এছাড়া চলতি বছর কলকাতার সুপারস্টার দেবের বিপরীতে ‘আরশিনগর’ সিনেমায় অভিনয় করেন তিনি।

Comments

comments

Scroll To Top