মন্ত্রীর সঙ্গে বৈঠকে কি বললেন শাকিব খান ও নুসরাত ফারিয়া?

যৌথ প্রযোজনায় নির্মিত ছবি ‘বস টু’ আর ‘নবাব’ মুক্তির ব্যাপারে আপত্তি তুলেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৪টি সংগঠনের চলচ্চিত্র ঐক্যজোট। তার বিপরীতে ছবি দুটি মুক্তির ব্যাপারে আলোচনা করতে গতকাল শনিবার দুপুরে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সঙ্গে দেখা করেছেন চিত্রনায়ক শাকিব খান, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

মন্ত্রীর সঙ্গে বৈঠক প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলাপ হয়েছে। সেগুলো শিগগিরই জানানো হবে। ইতিবাচক কিছু হতে যাচ্ছে চলচ্চিত্রে এটুকু বলতে পারি।’ নির্ভরযোগ্য সূত্রে নিশ্চিত হওয়া গেছে, আসছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা যৌথ প্রযোজনার দুই ছবি ‘বস ২’ ও ‘নবাব’র মুক্তি নিয়ে আলোচনা হয়েছে বৈঠকে। যৌথ প্রযোজনার নিয়ম মানেনি দুটি ছবি এই দাবি নিয়ে আন্দোলনে নেমেছে চলচ্চিত্র পরিবার।

‘নবাব’ ছবির নায়ক শাকিব খান ও ‘বস-টু’ ছবির নায়িকা নুসরাত ফারিয়ার পাশাপাশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজের প্রধান আবদুল আজিজও উপস্থিত ছিলেন। আরও ছিলেন এফডিসির ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষ।

বৈঠকের পর এ প্রসঙ্গে আব্দুল আজিজ বলেন, ‘তথ্যমন্ত্রীর সঙ্গে আমাদের ইতিবাচক আলোচনা হয়েছে।’ তথ্যমন্ত্রীর সঙ্গে যখন তারা আলোচনা করছিলেন, তখন রাস্তায় ‘বস টু’ আর ‘নবাব’ এ দেশে মুক্তির ব্যাপারে আপত্তি তুলে আন্দোলন করে চলচ্চিত্র ঐক্যজোট।

Comments

comments

Scroll To Top