‘মা’র সাথে যোগাযোগ বন্ধ অপুর

9fcad_Apu-Biswas-Edit

ঢাকাই ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস অভিনয় করেছেন প্রায় ৭০টির অধিক ছবিতে। এরমধ্যে হিট সুপারহিটের তালিকায় রয়েছে অসংখ্য ছবি। এরই ধারাবাহিকতায় চলতি বছরের শুরুতে তারা শুরু করেছিলেন ‘মা’। কালাম কায়সারের পরিচালনায় ছবিটির বেশ কয়েকদিন শুটিংও হয়েছিল। কিন্তু এখন এই ছবির কোনো ভবিষ্যৎ দেখা যাচ্ছে না, বললেন নির্মাতা নিজেই। কারণ ছবির নায়িকা অপু বিশ্বাসের সাথে কোনো প্রকার যোগাযোগ করা যাচ্ছে না। অপুর সব কয়টি ফোন নাম্বার বন্ধ। বার বার অপুর সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তার কোনো হদিস মেলেনি। এমনকি তিনি নিজে থেকেও কোনো ধরনের যোগাযোগ করছেন না।

কোরবানীর ঈদে ছবিটি মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু এখন এই ছবি কবে শেষ হবে সেটা নিয়েই যতো চিন্তা নির্মাতার। অন্যদিকে শাকিব খানের সাথে যোগাযোগ আছে নির্মাতার। তিনি শিডিউল দেবেন বলে আশ্বস্ত করলেও কবে দেবেন তার কোনো সঠিক সময়সীমা দেননি তিনি।

কালাম কায়সার বলেন, ‘এর আগেও ছবি বানাতে গিয়ে অনেক সমস্যার শিকার হয়েছি। কিন্তু এবার কোন ধরনের সমস্যা সৃষ্টি হলো সেটা বুঝতে পারছি না। বিপদে পড়ে গিয়েছি মনে হচ্ছে। আশা ছিল আসছে ঈদে ছবিটি মুক্তি দেওয়ার। এখন এই ঈদতো দুরে থাক আগামী বছর ঈদেও রিলিজ দিতে পারবো কিনা সন্দেহ আছে। এসব কারণেই চলচ্চিত্রের আজ এই অবস্থা। যাদেরকে দিয়ে চলচ্চিত্র শিল্প বেঁচে থাকবে তাদের কমিটমেন্টেই যদি এতো সমস্যা হয় তাহলে কিভাবে চলচ্চিত্রের উন্নতি হবে?’

Comments

comments

Leave a Reply

Scroll To Top