মুক্তিযোদ্ধা কমান্ডার হয়ে আসছেন রুবেল

warning-arefin-shuvo-mahiya-mahi-movie-1

৭১ সালে পাক বাহিনীর সাথে টানা নয় মাস ধরে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছে মুক্তিযোদ্ধা বাহিনী। তারা কীভাবে কমান্ডারের নির্দেশে বিভিন্ন সময় বিভিন্ন অপারেশন করেছেন এমনই একটি সত্য ঘটনা নিয়ে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র। এই চলচ্চিত্রটি নির্মাণ করবেন মিজানুর রহমান শামীম।

নির্মাতার বাবা ছিলেন একজন মুক্তিযোদ্ধা। তার বাবার কাছে শোনা মুক্তিযুদ্ধের সত্য ঘটনা নিয়ে তিনি ‘বীর বাঙালি’ নামে চলতি মাসেই ছবিটির মহরত করবেন বলে জানিয়েছেন তিনি। ‘বীর বাঙালি’তে একজন কমান্ডারের চরিত্রে অভিনয় করবেন অ্যাকশন হিরো খ্যাত জনপ্রিয় চিত্রনায়ক রুবেল।

এ প্রসঙ্গে মিজানুর রহমান শামীম বলেন, ‘চলতি মাসের শেষের দিকে ছবিটির মহরত করতে যাচ্ছি। রুবেল ছাড়া ছবিটিতে কয়েকজন নতুন ছেলে-মেয়ে নিয়ে ছবিটি বানাতে যাচ্ছি। টাঙ্গাইলের সাগরদিঘিতে ‘বীর বাঙ্গালী’র ক্যামেরা চালু করবো। এরপর গাজীপুর ও ময়মানসিংয়ে করবো ছবিটির শুটিং। এরইমধ্যে আমি নিজেই ছবিটির গল্প লেখার কাজ সম্পন্ন করেছি।’

মিজানুর রহমান শামীমের পরিচালনায় রুবেল শেষ করেছেন ‘অন্ধকার জগৎ’ ছবির কাজ। এছাড়াও একই নির্মাতার ‘ফাঁসির আসামী’ নামের আরো একটি ছবি নির্মাণাধীন রয়েছে রুবেলের। সবগুলো ছবিতে রাকা বিশ্বাসকে দেখা যাবে রুবেলের সঙ্গে। ‘বীর বাঙালি’তেও রাকা বিশ্বাসই থাকছেন।

উল্লেখ্য, আগামী মাসে শেখ শামীমের পরিচালনায় রুবেল অভিনীত ‘পৃথিবীর নিয়তি’ মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া রুবেল এখন অভিনয় করছেন মোস্তাফিজুর রহমান বাবুর ‘বিধস্ত’ ছবিতে।

Comments

comments

Leave a Reply

Scroll To Top