মোশন পোষ্টারে পাইলট দেবের এক ঝলক (ভিডিও)

প্রযোজক হিসেবে হাতেখড়ি হয়েছে ‘চ্যাম্পে’ই। একজন সফল সাংসদ এবং অভিনেতার পাশাপাশি তিনি এখন প্রযোজক হিসেবেও প্রতিষ্ঠিত। ২০০৯ সালে অভিনয় করেছিলেন ‘চ্যালেঞ্জ’ ছবিতে। তারপর থেকে যে এইভাবে লাইফটাকেই চ্যালেঞ্জিং বানিয়ে ফেলবেন তার আশা কেউই করেননি। সম্প্রতি বাংলা ছবি নিয়ে খুটিনাটি এক্সপেরিমেন্ট করে চলেছেন দেব। সদ্য মুক্তির পথ দেখা ‘চ্যাম্প’ তার আদর্শ উদাহরণ।

‘চ্যাম্প’র পর দেব হাত দিচ্ছেন তাঁর দ্বিতীয় প্রযোজনায়। এবার শুধু রাজের বদলে পরিচালনার ভার তুলেছেন কমলেশ্বর মূখার্জী। দেব-কমলেশ্বর জুটি এর আগেও বড়োপর্দায় উকি মেরেছিলো। এবারেও সেই ইতিহাসের পুনারাবৃত্তি ঘটতে চলেছে। ফারাক কেবল দেবের চরিত্রে। অভিনেতার পাশাপাশি আরও একবার প্রযোজকের রুপে ধরা দেবেন দেব। সৌজন্যে ‘ককপিট’।

‘চ্যাম্প’এ ডেবিউ করার পর আরও একবার দেবের বিপরীতে দেখা যাবে রুক্মিনী‘কে। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন কোয়েল মল্লিক‘ও। আগামী পুজোতেই মুক্তি পাচ্ছে ছবিটি। তাই তড়িঘড়ি প্রকাশ্যে নিয়ে আসা হলো ‘ককপিটএর মোশন পিকচার। মেঘলা আকাশ সঙ্গে বজ্রপাত! রিস্কটা নিয়েই নিলেন দেব… এতেই উড়তে চলছে দেবের প্লেন!

২০১৩ সালের “চাঁদের পাহাড়” সফল প্রমাণিত করেছিলো দেব-কমলেশ্বর জুটিকে। বেশ সাসপেন্স তৈরি করছে এই পোস্টারসহ পুরো সিনেমার গল্পটাই!

মোশন পোষ্টারটি দেখুন এখানেঃ

Comments

comments

Scroll To Top