‘ম্যালিফিসেন্ট-টু’ দিয়ে পর্দায় ফিরছেন এঞ্জেলিনা জোলি!

ব্র্যাড পিটের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের বিচ্ছেদ নিয়ে বছর জুড়ে আলোচনায় ছিলেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। সর্বশেষ ২০১৫ সালের সিনেমা ‘বাই দ্য সি’তে দেখা গেছে তাকে। এবারে সাড়াজাগানো সিনেমা ‘ম্যালিফিসেন্ট’য়ের সিকুয়্যাল দিয়ে আবারও অভিনয়ে ফেরার ঘোষণা দিলেন তিনি।

২০১৪ সালের ফ্যান্টাসি ঘরানার সিনেমা ‘ম্যালিফিসেন্ট’এ প্রভাবশালী এক জাদুকরের ভূমিকায় অনবদ্য অভিনয় করেছিলেন অ্যাঞ্জেলিনা জোলি। ২০১৫’তে তাকে দেখা গেছে রোমান্টিক সিনেমা ‘বাই দ্য সি’তে।

এরপর দীর্ঘদিন তাকে নতুন কোনো সিনেমায় দেখেননি দর্শক। ১৫ সেপ্টেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে জোলি পরিচালিত ‘ফার্স্ট দে কিল্ড মাই ফাদার’ সিনেমাটি । ক্যাম্বোডিয়ার গণহত্যায় পরিবার হারানো এক ব্যক্তির জীবনের সত্যি ঘটনা নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমাটি।

হলিউড রিপোর্টার জানায়, গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে জোলি বলেন, “এ মুহূর্তে আমার হাতে পরিচালনা করার মতো ভালো কোনো চিত্রনাট্য নেই। তাই অভিনয়ে ফেরার কথা ভাবছি।”

এ সময় তিনি আরও বলেন, “পারিবারিক জটিলতার কারণে এক বছর ধরে অভিনয় থেকে দূরে আছি। এখন অনেকটাই গুছিয়ে নিয়েছি। শিগগিরি আমাকে পর্দায় দেখতে পাবেন দর্শক।”কোন সিনেমার মাধ্যমে অভিনয়ে ফিরছেন জোলি?

এ প্রশ্নের জবাবে তিনি বলেন, “খুব সম্ভবত ‘ম্যালিফিসেন্ট-টু’। তবে ‘ক্লিওপেট্রা’ নামের একটি ছবির চিত্রনাট্য হাতে আছে আমার। এই গল্পটাও সুন্দর। এছাড়া আরও অনেক সিনেমার জন্যই প্রস্তাব পাচ্ছি।”

ক’দিন আগেই তার আত্মজীবনী রচয়িতা ইয়ান হ্যালপেরিন জানান, বিচ্ছেদের দশ মাসের মাথায় বেভারলি হিলের এক বাড়িতে গোপনে সাক্ষাত করেছেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। দীর্ঘদিনের সম্পর্ক ও সন্তানদের কথা ভেবে আবারও এক হওয়ার কথা ভাবছেন এ সাবেক দম্পতি- এমনটাই দাবি হ্যালপেরিনের।

Comments

comments

Scroll To Top