যশরাজ ফিল্মসের নতুন চমক এবার অন্য সিং

anya_photo_crosslegged

বলিউডের অন্যতম সফল প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। এর ব্যানারে কাজ করাটা বলিউডের উঠতি অভিনয়শিল্পীদের কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো।

তাই নিজেকে সৌভাগ্যবানদের একজন ভাবতেই পারেন অভিনেত্রী অন্য সিং। কারণ যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হবে অন্য সিংয়ের অভিষেক চলচ্চিত্র। স্বপ্ন সত্যি তো হচ্ছেই পাশাপাশি এ প্রযোজনা প্রতিষ্ঠানের আরো তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সম্প্রতি যশরাজ ফিল্মসের নতুন একটি সিনেমায় ভারতীয় সিনেমার কিংবদন্তি অভিনেতা রাজ কাপুরের নাতি আদর জেইনের অভিনয়ের ঘোষণা দেওয়া হয়। এই সিনেমায় অন্য সিংকে আদরের বিপরীতে দেখা যাবে।

anya_photo_floor

এ প্রসঙ্গে যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মা বলেন, ‘আদিত্য চোপড়া সব সময়ই আমাকে নতুন প্রতিভা খোঁজার ব্যাপারে তাগিদ দেন। তিনি সব সময় চান সাধারণ জীবনযাপন করছে এমন কেউ ইন্ডাস্ট্রিতে কাজ করে প্রতিষ্ঠিত হোক। নতুন সিনেমার জন্য আমরা দিল্লি, চণ্ডীগড় এবং অন্যন্য শহরে অডিশন নিই এবং অন্য সিং সেই অডিশনের মাধ্যমেই এসেছেন। তিনি যশরাজ ফিল্মসের তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।’

anya_photo_hat

আদর জেইন এবং অন্য সিং যে সিনেমায় অভিনয় করবেন তার নাম এখনো ঠিক হয়নি। সিনেমাটি পরিচালনা করছেন হাবিব ফয়সাল। এ নির্মাতার প্রথম সিনেমা ছিল দাওয়াত-ই-ইশক। এতে অভিনয় করেন পরিণীতি চোপড়া ও আদিত্য রয় কাপুর। তবে বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি সিনেমাটি।

এর আগে আনুশকা শর্মা, ভূমি পেনেকাড়, বাণী কাপুর, অর্জুন কাপুর, রাণবীর সিংয়ের মতো তারকা যশরাজ ফিল্মসের ব্যানারে বলিউডে পা রেখেছেন।

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- সুলতান, ধুম, জাব তাক হ্যায় জান, রাব নে বানা দি জোড়ি এবং ভারতীয় সিনেমার ইতিহাসে অন্যতম জনপ্রিয় সিনেমা দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে

Comments

comments

Leave a Reply

Scroll To Top