যে কারণে দীপিকাকে এড়িয়ে চলছেন রণবীর

বলিউডের জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। পর্দার মতো বাস্তব জীবনেও তাদের প্রেমের রসায়ন ভালো। তাদের সম্পর্ক এমন যে, কেউ কাউকে চোখের আড়াল হতে দিতেন না।

কিন্তু হঠাৎ করেই দীপিকাকে এড়িয়ে চলছেন রণবীর সিং। বেশ কিছুদিন ধরেই এমন খবর বাতাসে উড়ছে। মাঝে কথা উঠেছিল, হলিউড অভিনেতা ভিন ডিজেলের কারণেই নাকি দীপিকাকে এড়িয়ে চলছেন রণবীর। কিন্তু এত ভালো সম্পর্ক থাকার পরও হঠাৎ রণবীরের কেন এমন আচরণ তা এতদিন জানা যায়নি। অনেকে আবার বিষয়টি বিশ্বাসও করেননি।

ফের বিষয়টি চাউর হয়েছে। ইদানিং সত্যি মাস্তানিকে নাকি এড়িয়ে চলছেন তার বাজিরাও। বিশেষ করে জনসমক্ষে। ক্যামেরা দেখলেই নাকি দীপিকার কাছ থেকে সরে যাচ্ছেন রণবীর। সম্প্রতি দীপিকার উপস্থিতির কারণে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেই যোগ দেননি রণবীর সিং।

তবে কেন রণবীরের এমন আচরণ তার কারণ এবার প্রকাশ্যে এসেছে। নির্মাতা সঞ্জয়লীলা বানশালির নির্দেশেই নাকি দীপিকা থেকে দূরে থাকছেন রণবীর। জানা গেছে, পরিচালক নায়ক-নায়িকাকে কড়া নির্দেশ দিয়েছেন, প্রকাশ্যে একেবারেই একে অন্যের সঙ্গে ফ্রেম শেয়ার করতে পারবেন না তারা। এই নিষেধাজ্ঞা চলবে সিনেমার প্রমোশনের আগ পর্যন্ত।

‘পদ্মাবতী’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর-দীপিকা। এ সিনেমার শুটিংয়ের শুরু থেকেই নানা ঝামেলা পোহাতে হচ্ছে সঞ্জয়কে। একাধিকবার হামলার শিকারও হয়েছেন এ সিনেমার নির্মাতা ও সিনেমা সংশ্লিষ্টরা। এজন্য নতুন করে বিতর্ক চান না পরিচালক-প্রযোজক। তাই দীপিকা-রণবীরকে প্রকাশ্যে কিছুদিন আলাদা থাকার পরামর্শ দিয়েছেন এই নির্মাতা।

Comments

comments

Scroll To Top