যে কারনে ঐশ্বরিয়ার সাথে ছবি থেকে বাদ পড়েছেন মাধবন!

অনিল কাপুর ও ঐশ্বরিয়া রাই অভিনীত সিনেমা ফ্যানে খান। এতে গায়িকা চরিত্রে অভিনয় করবেন ঐশ্বরিয়া। অন্যদিকে অনিল কাপুরকে দেখা যাবে একজন বাবার চরিত্রে, যিনি তার মেয়েকে বড় গায়িকা বানাতে চান।

সিনেমাটিতে ঐশ্বরিয়ার বিপরীতে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয় অভিনেতা আর. মাধবনকে। এর আগে শোনা গিয়েছিল, মাধবনের সঙ্গে রোমান্স করতে চান না ঐশ্বরিয়া। এ জন্য এ অভিনেতাকে বাদ দেওয়া হয়েছে। কিন্তু পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় নাকি সিনেমাটি থেকে বাদ পড়েছেন তিনি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, “আসল ঘটনা হলো মাধবন চড়া পারিশ্রমিক দাবি করেছিলেন। ১৫ দিনের শুটিংয়ের জন্য তিনি ১.৫ কোটি রুপি চেয়েছিলেন। নির্মাতাদের কাছে এটি নায্য দাবি মনে হয়নি। নির্দিষ্ট বাজেটের মধ্যে সিনেমাটি শেষ করার পরিকল্পনা রয়েছে কিন্তু মাধবন যে পারিশ্রমিক দাবি করেছেন তা তুলনামূলক বেশি। দুই পক্ষের সম্মতিতে তিনি সরে যান এবং তার স্থানে অভিনেতা রাজকুমার রাওকে নেওয়া হয়।”

সিনেমাটির প্রযোজক রাকেশ ওমপ্রকাশ মেহরা ঐশ্বরিয়ার বিপরীতে একজন নতুন মুখ চেয়েছিলেন জানিয়ে সূত্রটি বলেন, “মেহরা আদিল ইব্রাহিমকে নিতে চেয়েছিলেন। মালায়ালাম ইন্ডাস্ট্রিতে তিনি খুব পরিচিত মুখ। কিন্তু সেই পর্যন্ত সেটিও হয়নি। ঐশ্বরিয়া এ অভিনেতার সঙ্গে অভিনয় করতে রাজি হননি। মাধবনের সঙ্গে তার অভিনয়ে কোনো আপত্তি ছিল না এবং পরবর্তীতে রাজকুমার রাওয়ের বিপরীতে অভিনয়ের সিদ্ধান্ত নেন।”

Comments

comments

Scroll To Top
0